সংবাদ শিরোনাম

টিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীনজিরবিহীন নির্বাচন, দিনের ভোট রাতে: ইসিতে বিএনপির অভিযোগমাদারীপু‌রে শাহেদ বেগ হত্যা মামলায় দুইজ‌নের মৃত্যুদণ্ড

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

হবিগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

◷ ৭:১২ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ৭, ২০২০ ফিচার
সড়ক দুর্ঘটনা

সময়ের কণ্ঠস্বর, হবিগঞ্জ: জেলার নবীগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সিলেটগামী বিআরটিসির বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে একই পরিবারের ৩ জন রয়েছেন বলে জানা গেছে।

সোমবার (৭ ডিসেম্বর) বিকেল চারটার দিকে উপজেলার সাতাহাইল এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূইয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী বিআরটিসির একটি বাস ও স্থানীয় সিএনজি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’টি গাড়িই রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে তিন জনের লাশ উদ্ধার করা হয়। পরে হাসপাতালে আরও পাঁচ জনের মৃত্যু হয়।

তাৎক্ষণিকভাবে হতাহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি, নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন বলে জানিয়েছেন ওসি এরশাদুল হক ভূইয়া।