সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আবারও পাগলিটা মা হলেও বাবা হয়নি কেউ!

◷ ৭:১১ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ৭, ২০২০ স্পট লাইট
weds

সময়ের কন্ঠস্বর ডেস্ক: আবারও পাগলিটা মা হলেও বাবা হয়নি কেউ! হাঁ রাঙ্গামাটিতে মানসিক ভারসাম্যহীন এক নারী ফুটফুটে এক সন্তান প্রসব করেছেন। গতরোববার দুপুরে রাঙ্গামাটি হাসপাতালে সন্তান প্রসব করেন তিনি। তবে ওই সন্তানের বাবা কে সেটা জানে না কেউ।

রাস্তার ধারে পড়ে থাকা মানসিক ভারসাম্যহীন ওই নারীর সন্তান জন্ম দেয়া নিয়ে এলাকায় কৌতুহল সৃষ্টি হয়েছে।

রাঙ্গামাটি শহরের রিজার্ভ মুখ এলাকার রাস্তাঘাটে ঘুরে বেড়াতেন মানসিক ভারসাম্যহীন ওই নারী। তিনি গর্ভবতী উপলব্ধি করতে পেরে এলাকাবাসী বিভিন্ন সময় তাকে খাবার দিতেন।

রোববার সকালে তিনি রাস্তার ওপর ব্যথায় গড়াগড়ি করতে থাকলে স্থানীয়রা তাকে রাঙ্গামাটি হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার কয়েক ঘণ্টার মধ্যে তিনি একটি ফুটফুটে কন্যা শিশুর জন্ম দেন। বর্তমানে মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন।

তবে শিশুটির বাবা কে তা নিয়ে কৌতুহল রয়েছে সবার মনে। মানসিক ভারসাম্যহীন এক নারীর সঙ্গে এ ধরনের বর্বর কর্মকাণ্ডে ক্ষোভ জানান এলাকাবাসী।

এলাকার বাসিন্দা মঈন উদ্দীন সেন্টু বলেন, ওই নারীকে গত কয়েক মাস ধরে এলাকাবাসী খাবার দিচ্ছিল। রোববার সকালে প্রসবজনিত ব্যথা উঠলে হাসপাতালে নিয়ে যায়। পরে তিনি কন্যা সন্তান প্রসব করেন। অসহায় ওই নারীর সঙ্গে যে এই কাণ্ড ঘটিয়েছে আমি তাকে ধিক্কার জানাই।

এদিকে বাবার পরিচয়হীন ওই শিশুটিকে দত্তক নেয়ার জন্য হাসপাতালে শিশুটির দেখভাল করছেন এক নারী।

তিনি জানান, আমার কোনো সন্তান নেই। এই শিশুটিকে আমি নিজের সন্তানের মতো লালন পালন করতে চাই। আমি সরকারের কাছে আমাকে এই শিশুটির দায়িত্ব দেয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

রাঙ্গামাটি সমাজ সেবা অধিদফতরের জেলার উপপরিচালক মো. ওমর ফারুক বলেন, আমরা বিষয়টি জেনেছি। আপাতত হাসপাতালে মা ও বাচ্চা সেবা নেবেন।