🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করে কারাগারে যুবক

islam
❏ মঙ্গলবার, ডিসেম্বর ৮, ২০২০ খুলনা

সাতক্ষীরা প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করায় চয়ন সরকার (২৫) নামে এক যুবকের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার সকালে সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণের পর জামিনের আবেদন করলে তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক হূমায়ুন কবির। চয়ন সরকার সাতক্ষীরা সদরের খড়িয়াডাঙ্গা গ্রামের সন্তোষ সরকারের ছেলে।

গত ২৫ নভেম্বর দেশের প্রথমসারির একটি পত্রিকার অনলাইন ভার্সনে ‘মুসলমানদের আচরণে মুগ্ধ হয়ে উৎপল কুমারের ইসলাম ধর্ম গ্রহণ’ শীর্ষক শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদটির কমেন্ট বক্সে চয়ন সরকার তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে ইসলাম ধর্ম নিয়ে অশ্লীল ভাষায় একাধিক কটূক্তিকর মন্তব্য করে।

ওই ঘটনায় ২৬ নভেম্বর সাতক্ষীরা সদর উপজেলার মাটিয়াডাঙ্গা গ্রামের আজিজুল সরদারের ছেলে সুমন হোসেন বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় চয়ন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২৮(২) ও ৩১(২) এর আওতায় মামলা দায়ের করেন (মামলা নং: ৬৬/২০)।