• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

ফরিদপুরে বিএনপি প্রার্থীর সমর্থনে কেন্দ্রীয় নেতাদের জনসংযোগ

বিএনপি নেতা
❏ মঙ্গলবার, ডিসেম্বর ৮, ২০২০ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নায়াবা ইউসুফের ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন ঢাকা থেকে আগত বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমানউল্লাহ আমানের নেতৃত্বে বিএনপির কেন্দ্রীয় টিম ফরিদপুরের বিভিন্ন পাড়া মহল্লায় সোমবার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেন।

এ সময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে ছিলেন, চেয়ারপার্নের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবীব, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, ফরিদপুর জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব শাহজাদা মিয়া, বিএনপি সম্পাদক মন্ডলীর সদস্য মোস্তাফিজুর রহমান বাবুল, যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, গত ঢাকা সিটি কর্পোরেশনের বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোদররেস আলী ঈসা, যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকুসহ কেন্দ্রীয় ও জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন।

এসময় ফরিদপুর শহরের মূল সড়কসহ শহরের বিভিন্ন পয়েন্টে বিএনপির মনোনীত প্রার্থী চৌধুরী নায়াব ইউসুফের ধানের শীষের প্রতীকের পক্ষে গণসংযোগ ও পথসভা করা হয়।

এই সময় নায়াব ইউসুফের পক্ষে আমান উল্লা আমান সহ নেতৃবৃন্দ তাঁদের বক্তৃতায় বলেন, যদি নূন্যতম শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভোট হয়- তাহলে এখানে ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে ইনশাল্লাহ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন