রোনালদোর জোড়া গোলে হারলো বার্সেলোনা

messi
❏ বুধবার, ডিসেম্বর ৯, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ আড়াই বছর পর ন্যু ক্যাম্পে মঙ্গলবার রাতে মুখোমুখি বর্তমান সময়ের সেরা দুই তারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। এই মাচে বার্সেলোনাকে হারিয়ে গ্রুপ জি-এর শীর্ষে উঠলো য্যুভেন্টাস।

মেসি-রোনালদো দ্বৈরথে কারিশমাটিক পারফরম্যান্স দেখালেন পর্তুগিজ সুপারস্টার রোনালদো। রোনালদোর জোড়া গোলে বার্সেলোনার বিপক্ষে ৩-০ গোলে বড় জয় য়্যুভেন্তাসের।

প্রথমার্ধের শুরু থেকেই রোনালদো ও আলভারো মোরতার তাণ্ডবে বার্সার রক্ষণভাগ বারবারই হুমকির মুখে পড়ে। যে কারণে ফাউলের সুবাদে পেনাল্টি পায় য্যুভেন্টাস। রোনালদোকে ফাউল করেন চোট কাটিয়ে এক মাস পর সম্প্রতি ফেরা ডিফেন্ডার রোনালদো আরাহো।

১৩ তম মিনিটে সফল স্পটকিকে গোল করে লিড নেন সিআরসেভেন। এই গোল হজমের মাত্র ৭ মিনিটের মাথায় বার্সা শিবিরে আরও একটি ধাক্কা লাগে। ২০তম মিনিটে টার স্টেগানকে পরাস্ত করে গোল আদায় করে নেন য্যুভেন্টাসের ওয়েস্টন ম্যাককেনি।

প্রথমার্ধে অনেক চেষ্টার পরও সেই দুই গোল শোধ করতে পারেনি মেসি-গ্রিজম্যানরা। ফলে ২-০ স্কোরলাইনে বিরতিতে যায় দুই দল।

বিরতির পরো দুই গোলে এগিয়ে থাকা য়্যুভেন্তাস আক্রমণের ধার বাড়ায়। ৪৮ মিনিটে অ্যারন রামসির এমন শট বার্সা গোলরক্ষক টের স্টেগেনে প্রতিহত হয়।

৫১ মিনিটে আবারো বার্সা সমর্থকদের মাথায় হাত। আবারো পেনাল্টি পায় য়্যুভেন্তাস। আগে কখনো ইউসিলে বার্সার বিপক্ষে গোল না পাওয়া রোনালদো এক ম্যাচেই করেন দুই গোল।

৫৪ মিনিটে একটা গোলের আকাঙ্ক্ষায় দলে দুই পরিবর্তন আনেন রোনাল্ড ক্যোম্যান। সাড়ে ৬ মাস পর বার্সার জার্সিতে সামিউল উমতিতি। কিন্তু কাজের কাজ কিচ্ছু হয়নি।

শেষ ম্যাচে ২৯ বার বল মিস করা মেসি দ্বিতিয়ার্ধেও দেখাতে পারেনি ঝলক। উলটো ৭৩ মিনিটে আরো এক গোল হজম করতো। যদি ভিএআরের অফসাইড ধরা না পরতো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন