🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যুমাছ ধরে বাড়ি ফেরার পথে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীরধর্ষণ নিয়ে মন্তব্য অস্বীকার ইমরানের, বললেন ‘এমন বোকার মতো কথা বলিনি’

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

ধর্ষণের ভিডিও করেন দুলাভাই, ছড়িয়ে দেন বোন!


❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ১০, ২০২০ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মানিকগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাজিব হোসেন নামের এক অটোচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের ভিডিও ধারণ করায় রাজিবের বোন-দুলাভাইসহ তিনজনের নামে পর্নগ্রাফির মামলা করা হয়েছে।

গতকাল বুধবার নির্যাতনের শিকার স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় রাজিবের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য তিনজনের নামে পর্ণগ্রাফির মামলা করেন। বুধবার রাতেই রাজিবকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার রাজিব সদর উপজেলার নওখন্ডা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতনের শিকার ওই ছাত্রী শহরের একটি স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেবে। প্রেমের সর্ম্পকের জের ধরে বিয়ের প্রলোভনে রাজিব গত ৩০ নভেম্বর নওখন্ডা এলাকায় তার বোনের বাড়িতে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করেন। গোপনে সেই ধর্ষণের ভিডিও ধারণ করেন রাজিবের বোনের স্বামী স্বপন মিয়া।

পরে সেই ভিডিও ও ছবি স্বপন তার প্রবাসী স্ত্রী পলি বেগমকে (রাজিবের বোন) ইমোতে পাঠায়। পলি সেই ভিডিও স্থানীয় গৃহবধূ মুনিয়া আক্তারের সহযোগিতায় ওই স্কুলছাত্রীর পরিবারকে দেখান।

মানিকগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) হাসিনা বেগম জানান, স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রাজিবের নামে ধর্ষণ মামলা করেন। একই সঙ্গে রাজিবের বোনের স্বামী স্বপন, বোন পলি বেগম ও স্থানীয় গৃহবধূ মুনিয়া আক্তারকে আসামি করে পর্ণগ্রাফি মামলা করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন