🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

ফিফা র‌্যাংকিংয়ে আবারও অবনতি বাংলাদেশের

jamal
❏ শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ নেপালের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলে অপরাজিত থাকায় ফিফা র‍্যাংকিংয়ে তিন ধাপ এগিয়েছিল বাংলাদেশ। ১৮৭ থেকে ১৮৪-তে উঠে এসেছিল।

তবে বিশ্বকাপ বাছাইয়ে কাতারের বিপক্ষে বিধ্বস্ত হয় জেমি ডে বাহিনী। ফলে দুই ধাপ পিছিয়ে গেছে বাংলাদেশ। সবশেষ প্রকাশিত র‍্যাংকিং অনুযায়ী, বাংলাদেশের বর্তমান অবস্থান ১৮৬তম। অন্যদিকে বাংলাদেশকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েও মাত্র এক ধাপ এগিয়েছে কাতার।

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ফিফার ওয়েবসাইটে বৃহস্পতিবার প্রকাশিত সবশেষ র‌্যাংকিং-এ শীর্ষস্থানে কোনও পরিবর্তন আসেনি। শীর্ষ স্থান ধরে রেখেছে বেলজিয়াম এরপরের অবস্থানে ফ্রান্স, ব্রাজিল, ইংল্যান্ড, পর্তুগাল, স্পেন ও আর্জেন্টিনা।