সংবাদ শিরোনাম
  • আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে হিলিতে মানববন্ধন

◷ ৩:৫৯ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০ রংপুর
hili

হিলি প্রতিনিধিঃ বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শুক্ত, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী, গোষ্ঠী কর্তৃক কুষ্ঠিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দিনাজপুরের হিলিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) হাকিমপুর উপজেলার ১নং খট্রামাধবপাড়া ইউনিয়নের আয়োজনে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের ব্যানারে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের বিরোধিকারীদের গ্রেফতারের দাবিতে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, খট্রমাধবপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডল, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, ১নং খ্রটামাধবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছার রহমান, খট্রামাধবপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনারুল ইসলামসহ অনেকেই।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র এই বাংলার মাটিতে করতে দেওয়া হবে না এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কোন প্রকার ধৃষ্টতা দেখালে তার দাঁতভাঙা জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দরা।