‘বাবু খাইছো’ গানের জন্য হিরো আলমের বিরুদ্ধে মামলা

◷ ৫:১৫ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০ বিনোদন
alam

বিনোদন ডেস্কঃ হিরো আলমের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সোলস ব্যান্ডের অন্যতম সদস্য ও সংগীত পরিচালক মীর মাসুম। আলোচিত ‘বাবু খাইছো’ গানের শিরোনাম, কথা, সুর চুরি ও বিকৃত করার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তিনি।

সম্প্রতি তুমুল আলোচনায় আসা ‘বাবু খাইছো’ গানটি মীরের সুরে লিখেছেন ও গেয়েছেন তারই ছোট ভাই ডিজে মারুফ। এটি ৫ সেপ্টেম্বর ঈগল মিউজিকের ব্যানারে প্রকাশ হয়। এরপর ইউটিউব, ফেসবুক হয়ে তুমুল জনপ্রিয় ও ভাইরাল হয় গানটি। গানটির মাধ্যমে সাম্প্রতিক প্রেমিক-প্রেমিকাদের কিছু অসঙ্গতি বা কালচার মজার ছলে তুলে আনেন মীর ব্রাদার্স।

এ গানটির সাফল্য দেখে হিরো আলমও তার অনুকরণে নিজের গানটি তৈরি করেছেন। মীর ব্রাদার্সের অভিযোগ, গানটির শিরোনাম, চুম্বক অংশ ও সুর হুবহু নকল করেছেন হিরো আলম। তাদের আরও দাবি, এই গানটি তৈরির মাধ্যমে মূল গান, শিল্পী ও শিল্পের মানহানি করেছেন হিরো আলম। তাই দার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন তারা।

রবিবার (৬ ডিসেম্বর) ডিজিটাল সুরক্ষা আইনের ২২-২৩-২৪ ধারায় হিরো আলমের বিরুদ্ধে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে বাদী মীর মাসুমের পক্ষে মামলাটি দায়ের করেন আইনজীবী দিদার-উস-সালাম। আইনজীবী জানান, মামলাটি এখন তদন্তের জন্য আদালত সিআইডি’তে পাঠিয়েছেন।

মামলাটি প্রসঙ্গে এই প্রতিবেদন লেখা পর্যন্ত হিরো আলমের কোনও মন্তব্য পাওয়া যায়নি।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১