🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

বিজয় দিবসে প্রধানমন্ত্রীকে উৎসর্গ করে রাত্রির গান

ratri
❏ শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্ব নিয়ে নতুন গান করেছেন সংগীতশিল্পী রাত্রি চৌধুরী। আসছে বিজয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীকে উৎসর্গ করে গানটি করেন তিনি। গানের শিরোনাম ‘শেখ হাসিনা’।

গানটি লিখেছেন জুলফিকার জায়েদি, সুর ও মিউজিক করেছেন মাহমুদ সানী। রাত্রি চৌধুরীর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ১৬ ডিসেম্বর গানের ভিডিওসহ এটি প্রকাশ হবে।

গানটি প্রসঙ্গে রাত্রি বলেন, আমরা শিল্পীরা দেশের গান করতে সব সময়ই ভালোবাসি। আর আমাদের দেশটি সফলভাবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সফলতার কথা যখন আসে, তখন প্রধানমন্ত্রীর নামও সবার আগে চলে আসে।

তিনি আরও বলেন, সংস্কৃতিপ্রিয় প্রধানমন্ত্রী সবসময় শিল্পীদের পাশে আছেন। তাই তার প্রতি ভালোবাসা ও দায়িত্বের জায়গা থেকেই গানটি করা।

উল্লেখ্য, শৈশব থেকেই সঙ্গীতের সঙ্গে যুক্ত চট্টগ্রামের মেয়ে রাত্রি চৌধুরী। চট্টগ্রামের লোকাল ব্যান্ড দল ‘ইন চিটাগাং ব্যান্ড’-এ লিড ভোকালিস্ট হিসেবে কাজও করেন তিনি। এরপর মিক্সড অ্যালবামসহ বেশকিছু জনপ্রিয় গানের কাভার করেন রাত্রি। স্টেজ শোতেও সফল তিনি।