সংবাদ শিরোনাম

বেরোবির অনুমোদিত নকশা পরিবর্তন মেনে নেয়া যায় না: তদন্ত কমিটিঅসময়ে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, বাড়বে শীতবসুরহাট নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ আ.লীগখালেদা জিয়ার গুলশান কার্যালয়ের ইমাম মারা গেছেনইসলাম অবমাননাকর বক্তব্য থেকে পিছু হটলেন গ্রিসের সেই ধর্মগুরুহোয়াইট হাউজের বিদায়ী ভাষণে ট্রাম্প বললেন, ‘যা করতে এসেছিলাম, তার সবই করেছি’কক্সবাজারে মা-মেয়েকে কুপিয়ে হত্যাচাঁদপুরে পিঠা বিক্রির ২০ বছর উপলক্ষ্যে ফ্রিতে খাওয়াবেন বিক্রেতা!ঢাকায় বন্ধ হচ্ছে প্রাইভেট সিএনজিবাংলাদেশ সেনাবাহিনীকে প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর উপহার দিল ভারত

  • আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বিজয় দিবসে প্রধানমন্ত্রীকে উৎসর্গ করে রাত্রির গান

◷ ৬:০১ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০ বিনোদন
ratri

বিনোদন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্ব নিয়ে নতুন গান করেছেন সংগীতশিল্পী রাত্রি চৌধুরী। আসছে বিজয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীকে উৎসর্গ করে গানটি করেন তিনি। গানের শিরোনাম ‘শেখ হাসিনা’।

গানটি লিখেছেন জুলফিকার জায়েদি, সুর ও মিউজিক করেছেন মাহমুদ সানী। রাত্রি চৌধুরীর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ১৬ ডিসেম্বর গানের ভিডিওসহ এটি প্রকাশ হবে।

গানটি প্রসঙ্গে রাত্রি বলেন, আমরা শিল্পীরা দেশের গান করতে সব সময়ই ভালোবাসি। আর আমাদের দেশটি সফলভাবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সফলতার কথা যখন আসে, তখন প্রধানমন্ত্রীর নামও সবার আগে চলে আসে।

তিনি আরও বলেন, সংস্কৃতিপ্রিয় প্রধানমন্ত্রী সবসময় শিল্পীদের পাশে আছেন। তাই তার প্রতি ভালোবাসা ও দায়িত্বের জায়গা থেকেই গানটি করা।

উল্লেখ্য, শৈশব থেকেই সঙ্গীতের সঙ্গে যুক্ত চট্টগ্রামের মেয়ে রাত্রি চৌধুরী। চট্টগ্রামের লোকাল ব্যান্ড দল ‘ইন চিটাগাং ব্যান্ড’-এ লিড ভোকালিস্ট হিসেবে কাজও করেন তিনি। এরপর মিক্সড অ্যালবামসহ বেশকিছু জনপ্রিয় গানের কাভার করেন রাত্রি। স্টেজ শোতেও সফল তিনি।