• আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পাবনায় ইউপি সদস্য ও আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

◷ ৯:০১ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ১১, ২০২০ রাজশাহী
pabna

সময়ের কণ্ঠস্বর, পাবনাঃ পাবনায় চাঁদা আদায় এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ চলাকালে গুলি ও ছুরিকাঘাতে বকুল শেখ নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার দোগাছী ইউনিয়নের অনন্তবাঁধ দক্ষিণ রামচন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বকুল সদর উপজেলার দোগাছী ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য এবং একই ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ছিলেন। তিনি দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের মো. দুলাল হোসেনের ছেলে।

এ বিষয়ে পাবনা সদর থানার ওসি মোহাম্মদ নাছিম আহম্মেদ জানান, শহরের অনন্ত বাজার এলাকার টেম্পু ও সিএনজি চালিত অটোরিকশা স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে মোখলেছ প্রামাণিক গ্রুপ এবং বকুল শেখ গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলছিল।

শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে মোখলেছ প্রামাণিক গ্রুপকে চাঁদা আদায় করতে বাধা দেয় বকুল মেম্বারের নেতৃত্বে একদল যুবক। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় মোখলেছ প্রামাণিকের লোকজন গুলি করলে ও ধারালো অস্ত্র দিয়ে কোপালে বকুল শেখ ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও জানান, সংঘর্ষে আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও খুনিদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাডভোকেট আহাদ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ।