সংবাদ শিরোনাম

লালমনিরহাটে ট্রাকচাপায় ২ পুলিশ সদস্য নিহতওয়াজে কোরআন-হাদিসের রেফারেন্স বাধ্যতামূলক চেয়ে লিগ্যাল নোটিশ ত্রিশালে সাব্বিরকে সহয়তার হাত বাড়াল রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনআড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রী

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

উদ্বোধনের আগেই পদ্মা সেতুর পিলারে অহেতুক আঁকাআঁকি!

◷ ১২:০৭ অপরাহ্ন ৷ শনিবার, ডিসেম্বর ১২, ২০২০ স্পট লাইট
rttyuy

সময়ের কন্ঠস্বর ডেস্ক: স্বপ্নের পদ্মাসেতুর সবশেষ ৪১তম স্প্যান বসানোর মাধ্যমে দৃশ্যমান হয়েছে পুরো ৬.১৫ কিলোমিটার। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে সবশেষ স্প্যানটি বসানো হয়। এর মাধ্যমে সংযোগ পেয়েছে পদ্মার দুই পার। হতে পারে এটিই দেশের সবর্শেষ সবচেয়ে বড় সেতু।

আর নিজস্ব অর্থায়নে সেতু হওয়ায় দেশের কোটি মানুষের আবেগ জড়িয়ে আছে এই সেতুর সঙ্গে।

এরইমধ্যে পদ্মা সেতুর পুরো রূপ দেখতে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে ভিড় করছেন দর্শনার্থীরা। পদ্মার বুকে দৃশ্যমান পুরো সেতু দেখতে দূর-দূরান্ত থেকে আসছেন নানা বয়সী মানুষ। সেতুর সংযোগ সড়ক, রেল প্রকল্প ও ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতেও পরিবার নিয়ে ঘুরে বেড়িয়েছেন অনেকেই। ছোট ছোট দলে অনেকে নৌকা নিয়ে নদীর মাঝে গিয়ে দেখছেন সেতুর রূপ।

কিন্তু ঘটনার এখানেই শেষ নয়। সেতুর কাজ সম্পূর্ণ শেষ হওয়ার আগেই কেউ কেউ সেখানে গিয়ে পিকনিকের আদলে রান্না করে খাওয়া-দাওয়া করেছেন। কেউ কেউ আবার পদ্মার চরে থাকা পিলারগুলোতে লিখে রাখছেন স্মৃতি। কেউ বা করছেন অহেতুক আঁকাআঁকি। যা নষ্ট করছে সেতুর সৌন্দর্যকে। কিন্তু পদ্মাসেতুর পিলারের গায়ে লেখালেখি বা আঁকিআঁকি করা আগে থেকেই নিষেধ ছিল।

কিন্তু এ নিষেধাজ্ঞার তোয়াক্কা করছেন না কেউ। পদ্মার নির্মল পরিবেশে মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকা সেতুর সৌন্দর্য দেখতে গিয়ে উল্টো তা নষ্ট করছেন সেতু এলাকায় ঘুরতে যাওয়া লোকজন।

সেতু সংশ্লিষ্টরা জানান, একদল মানুষ সেতুর সৌন্দর্য নষ্ট করছেন। যেটা আমাদের মর্মাহত করে।

corona bd somoyer ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১

ma ‘সরি’মা!

⊡ শুক্রবার, জানুয়ারী ১৫, ২০২১

G.m kadar করোনায় আক্রান্ত জি এম কাদের

⊡ বুধবার, জানুয়ারী ১৩, ২০২১

Mamunul মঞ্চে ওঠার আগেই মামুনুলকে ফেরাল প্রশাসন

⊡ বুধবার, জানুয়ারী ১৩, ২০২১