🕓 সংবাদ শিরোনাম

সরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার!

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

তুষারে উষ্ণতা ছড়াচ্ছেন মাওলানা-সানা


❏ শনিবার, ডিসেম্বর ১২, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক-অভিনয় ছেড়ে মুফতিকে বিয়ে করা সানার ছবি পোস্ট নিয়ে আলোচনা তো আর কম হলো না। কখনো গাড়িতে কখনো পাহাড়ে এই জুটির রোমান্স সাড়া ফেলেছে বেশ ভালোভাবেই।

তবে সেদিকে কোনো ভ্রুক্ষেপ নেই সানার। সবশেষ কাশ্মীরের গুলমার্গে তুষারপাত উপভোগের ছবি পোস্ট করেছেন সানা। সঙ্গে স্বামী মুফতি আনাস সাঈদ। যেখানে দেখা যাচ্ছে তুষারপাতের মধ্যে বেশ রোম্যান্টিক ভঙ্গিতে দুজন।

মাথায় হিজাব ও হলুদ জ্যাকেটে সানাকে বেশ স্ট্যাইলিশ লাগছে ছবিগুলোতে। সাঈদকেও দেখা গেছে ভিন্ন পোশাকে। এর আগেও হানিমুনে কাশ্মীর যাত্রাসহ সেখানকার বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

গত ২০ নভেম্বর গুজরাটের সুরাটের মুফতি আনাসকে বিয়ে করেন সানা খান। বিয়ের দুদিন পর তার স্বামীকে সবার সামনে পরিচয় করিয়ে দেন। এরপর থেকে শুরু হয় নানান আলোচনা-সমালোচনা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন