করোনায় আক্রান্ত শুভ, ফারিয়া ও শিহাব শাহীন

◷ ৩:০৭ অপরাহ্ন ৷ শনিবার, ডিসেম্বর ১২, ২০২০ বিনোদন
545465er

বিনোদন ডেস্ক- প্রাণঘাতী করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বুধবার হঠাৎ করেই শুভ অসুস্থ অনুভব করলে, ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’র শুটিং থেকে বিরতি নেন তিনি। এরপর করোনার পরীক্ষা করেন। শুক্রবার রাতে জানা যায়, তার ফলাফল পজিটিভ।

অন্যদিকে, নুসরাত ফারিয়া কাজ করছিলেন ‘যদি কিন্তু তবু’ নামের ওয়েব ফিল্মে। শুটিংয়ে থাকা অবস্থায় ফারিয়া করোনা টেস্ট করালে রেজাল্ট ‘পজিটিভ’ আসে। শুধু তাই নয়, ছবির পরিচালক শিহাব শাহীনও করোনা ‘পজিটিভ’ বলে জানিয়েছেন।

নির্মাতা বলেন, ‘গত ৯ তারিখ আমরা সর্বশেষ শুটিং করেছি। আমার ও ফারিয়ার করোনা উপসর্গ থাকায় শুটিং বন্ধ করে দিয়েছি। ফারিয়ার টেস্ট করা হলেও আমারটা এখনও করিনি। তবে গত পাঁচদিন ধরে আমার জ্বর ও শরীর ব্যথা। এমনকি গন্ধও পাচ্ছি না। তাই ধরে নিয়েছি আমারও করোনা পজিটিভ।

নুসরাত ফারিয়া বলেন, ‘আপাতত কোনো উপসর্গ নেই। আগের চেয়ে বেশ ভালো আছি। তবে পুরোপুরি আইসোলেশনে ও সাবধানে আছি।’

এদিকে ‘কন্ট্রাক্ট’র অন্যতম পরিচালক পার্থ সরকার বলেন, ‘শুভ ভাই আপাতত বিরতিতে আছেন। তিনি কিছুটা অসুস্থ। আমরা ওয়েব সিরিজের বাকি অংশের কাজ করছি।’

আরিফিন শুভ বলেন, ‘দীর্ঘ নয় মাস যুদ্ধ করার পর, ফাইনালি হয়েই গেল। গতকাল রাতে আমার করোনা রিপোর্ট এসেছে, ‘পজিটিভ’। আমি একদমই ঠিক আছি, শুধুমাত্র স্বাদ-গন্ধ পাচ্ছি না। বাকি সব কিছুই ঠিক আছে। এখন পুরোপুরি বাসায় আইসোলেশনে আছি।