🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

মৌলবাদী শক্তিকে দেশ থেকে মুছে ফেলা হবে: সজীব ওয়াজেদ জয়

joyy
❏ শনিবার, ডিসেম্বর ১২, ২০২০ স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বঙ্গবন্ধুর ভাস্কর্যে হামলা করা মানে স্বাধীনতার চেতনায় হামলা করা বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

শনিবার (১২ ডিসেম্বর) রাতে “ডিজিটাল বাংলাদেশের এগিয়ে যাওয়ার ১২ বছর” শীর্ষক ওয়েবিনারে এ কথা বলেন তিনি।

সজীব ওয়াজেদ জয় আরও বলেন, দেশকে একটি গোষ্ঠী পিছিয়ে নিতে চায়। তারা বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। আমরা সেটা হতে দেব না। মৌলবাদী শক্তিকে দেশ থেকে মুছে ফেলা হবে।

আওয়ামী লীগ মৌলবাদকে প্রতিহত করতে পারে উল্লেখ করে জয় বলেন, স্বাধীনতার চেতনার ওপরে যারা হামলা করবে, তাদের বাংলাদেশ থেকে মুছে ফেলা হবে। রাজাকারদের মতো তাদেরও বিচার হবে।

এসময় তিনি বলেন, ১৯৭১ সালে জামায়াতে ইসলাম রাজাকার ছিল তেমনি বর্তমানে হেফাজত ইসলামও রাজাকারি কাজ করছে।