🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

পাকিস্তানে মহারাজা রণজিৎ সিংয়ের ভাস্কর্য ভাঙচুর, গ্রেপ্তার ১

lahore-ranjit-singh-statue
❏ শনিবার, ডিসেম্বর ১২, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ পাকিস্তানের লাহোর শহরে অবস্থিত উনিশ শতকের শিখ শাসক মহারাজা রণজিৎ সিংয়ের ভাস্কর্য ভাঙচুর করা হয়েছে। গত শুক্রবার এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জহির নামে একজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ। জহির লাহরের হরবানসপুরা এলাকার বাসিন্দা। অভিযুক্ত জহির পুলিশের কাছে তার অপরাধ স্বীকার করেছে।

পুলিশকে দেওয়া বক্তব্যে জহির দাবি করেছে, রণজিৎ সিংয়ের ভাস্কর্যটি তৈরি করা উচিত হয়নি। কারণ তিনি শাসক থাকাকালীন মুসলমানদের ওপর অত্যাচার করেছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন