🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

বকশীগঞ্জে মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

কারাদণ্ড
❏ রবিবার, ডিসেম্বর ১৩, ২০২০ ময়মনসিংহ

জামালপুর প্রতিনিধি- জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় মায়ের অভিযোগে করা ভিত্তিতে মাদকাসক্ত ছেলেকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১২ ডিসেম্বর) বিকাল ৫টায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা আনোয়ার হোসেন (২৬) নামে ওই যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেনের বাড়ি বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের বিনোদরচর গ্রামে।

জানা গেছে, উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের বিনোদরচর গ্রামের রুহুল আমিনের ছেলে আনোয়ার হোসেন মাঝেমধ্যে মাদকদ্রব্য কেনার জন্য তার মার কাছে টাকা চান। তার মা টাকা দিতে অস্বীকার করলে গালিগালাজ ও মারধর করেন।

এ বিষয়ে ১২ ডিসেম্বর মনোয়ারা বেগম তার ছেলের বিরুদ্ধে বকশীগঞ্জ ইউএনও’র কাছে অভিযোগ দিলে বিকালে বিনোদরচর এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকাসক্ত ছেলে আনোয়ার হোসেনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ইউএনও মুন মুন জাহান লিজা।