🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

কাপাসিয়ায় নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

Gazipur news
❏ সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ ঢাকা

আনিসুল ইসলাম , কাপাসিয়া (গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলা সদরের সাফাইশ্রী এলাকা থেকে নিখোঁজের দুই দিন পর রবিবার রাজিব (৩২) নামে এক যুবকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রোববার বিকালে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত রাজিব উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বরাইদ গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা সুভাস ধরের ছেলে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ জানান, রাজিব গেল শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল।  রবিবার সকালে উপজেলা সদরের সাফাইশ্রী শ্মশান ঘাটের কাছে স্থানীয়রা একটি ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

খবর পেয়ে রাজিবের চাচা বাসুদেব ধর লাশ শনাক্ত করেন। রাজিব ঢাকা শহরে পাঠাও এর মোটর সাইকেল ভাড়ায় চালাত। গত কয়েক মাস যাবৎ সে মায়ের সাথেই উপজেলার সাফাইশ্রী এলাকার একটি ভাড়া বাসায় থাকতো। নিহতের শরীরের বিভিন্ন স্থানে কুপের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে খুন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

নিহতের মা প্রতিভা ধর জানান, রাজিবকে শুক্রবার রাতে তার পরিচিত কোন ব্যক্তি বাসা থেকে ডেকে নিয়ে যায়। তারপর গত দুই দিন যাবৎ তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন