• আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কাপাসিয়ায় নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

◷ ৬:৩০ পূর্বাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ ঢাকা
Gazipur news

আনিসুল ইসলাম , কাপাসিয়া (গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলা সদরের সাফাইশ্রী এলাকা থেকে নিখোঁজের দুই দিন পর রবিবার রাজিব (৩২) নামে এক যুবকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রোববার বিকালে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত রাজিব উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বরাইদ গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা সুভাস ধরের ছেলে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ জানান, রাজিব গেল শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল।  রবিবার সকালে উপজেলা সদরের সাফাইশ্রী শ্মশান ঘাটের কাছে স্থানীয়রা একটি ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

খবর পেয়ে রাজিবের চাচা বাসুদেব ধর লাশ শনাক্ত করেন। রাজিব ঢাকা শহরে পাঠাও এর মোটর সাইকেল ভাড়ায় চালাত। গত কয়েক মাস যাবৎ সে মায়ের সাথেই উপজেলার সাফাইশ্রী এলাকার একটি ভাড়া বাসায় থাকতো। নিহতের শরীরের বিভিন্ন স্থানে কুপের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে খুন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

নিহতের মা প্রতিভা ধর জানান, রাজিবকে শুক্রবার রাতে তার পরিচিত কোন ব্যক্তি বাসা থেকে ডেকে নিয়ে যায়। তারপর গত দুই দিন যাবৎ তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।