🕓 সংবাদ শিরোনাম

সেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

মির্জাপুরে দীর্ঘ শুনানি শেষে দুই শিশু হত্যা মামলায় ৩ জনের ফাঁসি

fasi
❏ সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে দুই শিশু হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া ৩ জনের আমৃত্যু কারাদণ্ড ও ৩ জনকে যাবজ্জীবন সাজা দেয়া হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে টাঙ্গাইল অতিরিক্ত জেলা ও দায়রা জজের দ্বিতীয় আদালতের বিচারক সাউদ হাসান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় ৯ আসামির ৮ জনই আদালতে উপস্থিত ছিলেন। অপরজন পলাতক রয়েছে বলে জানা গেছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- মিল্টন (২২), বাহাদুর মিয়া (২২) ও রনি মিয়া (২৫)। আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- শাহিনুর, জহিরুল ও মালেক। যাবজ্জীবনপ্রাপ্তরা হলেন- মো. শামিম, মো. জাকির হোসেন ও আরিফ। এদের মধ্যে আরিফ পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালে ২৬ জানুয়ারি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় শিশু শাকিল (১১) ও ইমরানকে (১১) অপহরণ করে মুক্তিপণ দাবি করে আসামিরা। মুক্তিপণ না পেয়ে তিন দিন পর ২৯শে জানুয়ারি ওই শিশুকে গলা কেটে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহত এক শিশুর মা একই দিন বাদী হয়ে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আজ এ মামলার রায় হলো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন