• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

‘ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্রকারীরা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাসী না’- তোফায়েল

tofayel
❏ সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ভাস্কর্য বিরোধীদের বিরুদ্ধে বাংলার মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, যারা ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করছে তারা সত্যিকার অর্থে বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাসী না।

সোমবার ভোলা শহরে জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভায় এ সব কথা বলেন তিনি। প্রতিবাদ সভায় ভার্চুয়ালি যুক্ত ছিলেন তোফায়েল আহমেদ।

তিনি আরো বলেন, জিয়াউর রহমান ক্ষমতায় এসে সংবিধান পরিবর্তন করে ধর্মভিত্তিক রাজনীতি শুরু করেছিল। জাতির জনক বঙ্গবন্ধু যুদ্ধপরাধীদের বিচারের কাজ শুরু করেছিলেন। যারা হত্যা, লুট, নারী ধর্ষণ, অগ্নিসংযোগ করেছিলেন বঙ্গবন্ধু তাদের ক্ষমা করেননি। কিন্তু জিয়াউর রহমান ক্ষমতায় এসে তাদের ক্ষমা করে দিয়েছে।

তোফায়েল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু বাংলার মানুষের মনি কোঠায় চির দিন বিরাজ করবে। যত দিন বাংলার মানুষ থাকবে তত দিন তাদের হৃদয়ের মনি কোঠায় বঙ্গবন্ধু বিরাজ করবে। কিন্তু জাতির জনকের ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই ভাস্কর্য বিরোধীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দোস্ত মাহামুদের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

এ ছাড়া পরে ভোলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির আয়োজনে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বাংলাস্কুল মোড়ে পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন