সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গুরুদাসপুরে জমি সংক্রান্ত বিরোধে দুই পরিবারের সংঘর্ষে নিহত ১

◷ ৯:২২ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ রাজশাহী
natore

নাটোর প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুরে জমি সংক্রান্ত বিরোধে দুই পরিবারের রক্তক্ষয়ী সংঘর্ষে ৪ জন আহত ও ১জন নিহত হয়েছে। আহত ৪জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। আশংকাজনক একজনকে রাজশাহী সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসা চলাকালীন অবস্থায় মারা যায়।

পুলিশ ও এলাকার প্রতিবেশী সুত্রে জানা গেছে, আজ বিকালে গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের বামনকোলা গ্রামের নুরেন বক্স তার জমিতে খরের গাদা দেয়াকে কেন্দ্র করে ভাতিজা সোহাগের কথা কাটাকাটির ঘটনা ঘটে। কথা কাটাকাটির এক পর্যায়ে চাচা-ভাতিজা উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

সংঘর্ষে এক পর্যায়ে ভাতিজা ওরফে সোহাগ তার আপন চাচা ওরফে(২৫)নুরেন বক্স (৫০) কে চুরিকাঘাত করে। বাধা দিলে নরেন বক্সের শ্যালক আব্দুল (৪৫)ও হাসেম(২৫) আহত হয়। অপর পক্ষের সোহাগ(২৫) ও তার পিতা জাহাজ বক্স(৪০) গুরুতর আহত হয়।

পরে প্রতিবেশীরা ছুটে এসে উভয় পক্ষের আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহত ৫জনের মধ্যে ৪জনকে ভর্তি করা হয়। এর মধ্যে নুরেন বক্স এর অবস্থা আশংঙ্খায় হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে প্রেরণ করা হয়। রাজশাহীতে চিকিৎসা চলাকালীন অবস্থায় নুরেন বক্স মারা যায়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ঘটনা জানার পর তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।