সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘যারা ইসলামের নামে ভাস্কর্য নিয়ে কথা বলে তারা সঠিক মুসলমান নয়’

◷ ১১:৩৬ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ১৪, ২০২০ রংপুর
Khalid-Mahamud_Mp

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আজকে যারা ইসলামের নামে ভাস্কর্য নিয়ে কথা বলে তারা আসলে সঠিক মুসলমান নয়। সোমবার দিনাজপুর শিল্পকলা অডিটোরিয়ামে দিনাজপুরমুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ১৯৭১ সালে তারাই বলেছিল, বাংলাদেশ স্বাধীন হলে এই দেশটা ভারত হয়ে যাবে। এই সকল ধর্মীয় ফতোয়াবাজরা রাজনৈতিকভাবে পরাজিত শক্তি। তারাই এই ধর্মের আশ্রয় নিয়েছিল তারা আবার নতুন করে এই পথ বেছে নিতে চায়।

নৌ প্রতিমন্ত্রী বলেন, এই পথ বেছে নেওয়ার কোনো সুযোগ নেই, কারণ বাংলাদেশ আজ স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে গেছে। ষড়যন্ত্রকারীদের আমরা চিনে ফেলেছি, আমরা তাদের বিচার করেছি। অনেকেই ফাঁসির দণ্ডে দণ্ডিত হয়েছে। অনেকে আবার সাজাপ্রাপ্ত অবস্থায় পলাতক রয়েছে।

যারা ধর্মকে নিয়ে ব্যবসা করছেন তাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে প্রতিমন্ত্রী বলেন, সেই পথে হাঁটতে গেলে কী হবে ভবিষ্যতে আপনারা বুঝতে পারবেন।

প্রতিমন্ত্রী বলেন, ১৪ ডিসেম্বর দিনাজপুর মুক্ত হয়েছে। আমাদের বাংলাদেশ মুক্ত হয়েছে ১৬ ডিসেম্বর। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ইতিহাস এখানেই গেটলক। এরপর আর কোনো ইতিহাস নেই। ১৬ ডিসেম্বরের পর যারা ইতিহাস রচনা করতে চায় তারা ইতিহাস বিকৃত করতে চায়। এরা ইতিহাসকে ভিন্ন ধারায় নিতে চায়। এরা কাঠমোল্লাদের সহায়ক শক্তি হিসেবে কাজ করতে চায়।

এ সময় দিনাজপুর মুক্ত দিবস উদযাপন পরিষদের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা প্রশাসক মাহমুদুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, দিনাজপুর মুক্ত দিবস উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ফরহাদ আহমেদ প্রমুখ।