সংবাদ শিরোনাম

জামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহতসুষ্ঠু নির্বাচনকে গোরস্থানে সমাধিত করেছে সিইসি: রিজভীকোরআনে বর্ণিত ‘ত্বীন ফল’ বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে দিনাজপুরেসান্তাহার রেলওয়ে স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট, নজর নেই কর্তৃপক্ষেরকক্সবাজারের শরণার্থী শিবিরে দু’পক্ষের গোলাগুলি, নিহত ১

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

স্ত্রীকে জুয়ায় বাজি রেখে হারলেন স্বামী, সামনেই ধর্ষণ করল বন্ধুরা

◷ ৩:৫৫ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ১৫, ২০২০ আন্তর্জাতিক
juya

আন্তর্জাতিক ডেস্কঃ জুয়া আর মদে মাতাল স্বামী হারতে হারতে শেষ পর্যন্ত সব খুইয়ে বন্ধুদের কাছে বাজি রাখলেন নিজের স্ত্রীকে। সেই খেলাতেও হেরে শেষ পর্যন্ত স্ত্রীকে তুলে দিতে হলো বন্ধুদের হাতে। সবার সামনে ওই নারীকে ধর্ষণ করলেন বন্ধুরা। ভারতের বিহারের এই ঘটনা রীতিমতো চমকে দেয়ার মতো।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, জুয়া ও মদে আসক্ত ওই ব্যক্তি বাড়ি বিহারের হাসানগঞ্জে। সম্প্রতি জুয়ায় হেরে তার স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেয়ার পর বন্ধুরা ওই নারীকে বেশ কয়েকবার ধর্ষণ করে বলে অভিযোগ। তারপর যখন ওই নারী বাড়ি থেকে যেতে অস্বীকার করেন, তখন তার ওপর অ্যাসিড হামলা করা হয় বলে অভিযোগ।

এরপর গত ১৩ ডিসেম্বর বাড়ি থেকে পালিয়ে নিজের বাবার বাড়ি আসেন ওই নারী। তারপর একজন সমাজকর্মীর কাছে পুরো বিষয়টি খুলে বলেন। তারপর পুলিশের কাছে অভিযোগ করা হলে পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে।

প্রতিবেদন অনুযায়ী, এই দম্পতির প্রায় ১০ বছরের বিবাহিত জীবন। ওই নারীর অভিযোগ, তিনি সন্তান ধারণে অক্ষম হওয়ায় দীর্ঘদিন ধরেই স্বামী তাকে শারীরিকভাবে অত্যাচার করতেন। ২৮ অক্টোবর তার স্বামী জুয়ার খেলোয়াড়দের সঙ্গে তাকে একটা ঘরে আটকে করে দেন। তারপর তাকে একাধিকবার ধর্ষণ করা হয়।

ভাগলপুরের পুলিশ সুপার জানিয়েছে, এ ঘটনায় দ্রুত চার্জশিট দেয়া হবে।