সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

৬:১৮ অপরাহ্ন | মঙ্গলবার, ডিসেম্বর ১৫, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
madaripur'

স্টাফ রিপোর্টার, মাদারীপুরঃ মাদারীপুরে ঢাকা বরিশাল মহসড়কে পরিবহনের চাপায় ভ্যান চালক ও এক নারী যাত্রী নিহত হয়েছে। এসময় আরও দুইজন আহত হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বেলা তিনটার দিকে মাদারীপুর সদর উপজেলা মস্তফাপুর টেক্সটাইল মিলের ২নং গেটে সামনের মহাসড়কে দুর্ঘটনা ঘটে।

নিহত রাসেদা বেগম (৬০) মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া এলাকার মজিবর মাদবরের স্ত্রী ও ওহিদুল কারিকর একই ইউনিয়নের বড়মেহের গ্রামের মজনু কারিকরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, রাসেদা বেগম তার নিজ বাড়ি থেকে বাবার বাড়ি সদর উপজেলার ঘটকচরে যাওয়ার উদ্দেশ্য ভ্যানচালক ওহিদুলের ভ্যান যোগে মস্তফাপুর বাসস্টান্ড থেকে রওনা হন।

ভ্যানটি বড় ব্রীজ পাড় হয়ে টেক্সটাইল মিলের ২নং গেটের সামনে গেলে মাওয়া থেকে ছেড়ে আসা বরিশালগামী বিএমএফ পরিবহনের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানে থাকা রাসেদা বেগম ও ভ্যানচালক ওহিদুল নিহত হন। খবর পেয়ে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস মরদেহ দুটি উদ্বার করে।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নুর মোহাম্মদ সিকদার বলেন, বিকেল তিনটার দিকে দুর্ঘটনায় নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আমরা লাশ দুটি উদ্ধার করি। দুইজনের পরিচয় পাওয়া গেছে।

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

⊡ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১

mrittu নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল শিশুর

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১২, ২০২১