সংবাদ শিরোনাম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের শ্রদ্ধাপাবনায় স্ত্রীর মামলায় পুলিশ কনস্টেবলের ২ বছরের কারাদন্ডনওগাঁয় সময়ের একবছর পরও শেষ হয়নি কাজ: ধুলাবালুতে নিত্য দুর্ভোগবিএনপির বুদ্ধি আছে কি না জানি না: ডা. জাফরুল্লাহকিশোরগঞ্জে ৭টি তক্ষকসহ এক পাচারকারীকে আটকবেরোবি উপাচার্যের বিরুদ্ধে ৪৫ অভিযোগ তদন্তে আসছে ইউজিসিশহীদ মিনারে এইচ টি ইমামকে শেষ শ্রদ্ধাইট বিক্রি চালুর দাবিতে রাঙামাটিতে সংবাদ সম্মেলনশায়েস্তাগঞ্জে পরিত্যক্ত ভবনেই চলছে বন বিভাগের অফিসের কার্যক্রমরাঙামাটির কাপ্তাই লেক থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  • আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মহান বিজয় দিবসে মাশরাফির আবেগঘন স্ট্যাটাস

১০:৪০ পূর্বাহ্ন | বুধবার, ডিসেম্বর ১৬, ২০২০ খেলা
mash

স্পোর্টস আপডেট ডেস্কঃ আজ মহান বিজয় দিবস। বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম জানান দেওয়ার দিন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে নয় মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের পর ১৯৭১ সালের এই দিনে বিকেলে রেসকোর্স ময়দানে (বর্তমান সোহরাওয়ার্দী উদ্যানে) হানাদার পাকিস্তানি বাহিনী যৌথ বাহিনীর কাছে আত্মসমর্পণ করে। বিশ্বের মানচিত্রে অভ্যুদয় ঘটে নতুন রাষ্ট্র বাংলাদেশের।

মহান বিজয় দিবস উপলক্ষে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা।

বুধবার রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া ওই স্টাটাসে তিনি লেখেন, ‘এটা আমার কাছে শুধু একটি পতাকাই না আমার অস্তিত্ব আমার অনুভুতি, আমার ভালোবাসা। আমি মরেও বারবার চাইবো এ পতাকাতলে আসতে। আমি গর্বিত আমি একজন বাংলাদেশি।

৭১ এর সাহসী সকল শহিদদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা।

“যে মাটির চির মমতা আমার অঙ্গে মাখা”

সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা’

উল্লেখ্য সাড়ে ৮ মাস পর চোট কাটিয়ে বিপিএলে মাঠে ফিরেন বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক মাশরাফি। এরআগে তিনি গত মার্চে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে খেলেন দেশের সবচেয়ে সফল ওয়ানডে অধিনায়ক।

বিসিবি আয়োজিত প্রেসিডেন্টস কাপে খেলা হয়নি মাশরাফি বিন মোর্ত্তজার। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন নড়াইল এক্সপ্রেস। তবে বঙ্গবন্ধু টি-২০ কাপের জন্য নিজেকে প্রস্তুত করতে গত অক্টোবরে ব্যক্তিগত উদ্যোগেই শুরু করেন অনুশীলন। সেখানেই হ্যামস্ট্রিংয়ে চোট পান মাশরাফি।