আমাদের শপথ হবে, প্রতিটি সেক্টরে বিজয়ী হওয়া: শাকিব খান

৩:১০ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ১৬, ২০২০ বিনোদন
sakib

বিনোদন ডেস্কঃ মহান বিজয় দিবস উপলক্ষে বিশেষ ভিডিও বার্তা দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান। তার এবারের বার্তায় তিনি সবাইকে প্রতিটি সেক্টরে বিজয়ী হতে বলেছেন।

নিজের নতুন ইউটিউব চ্যানেলে বুধবার (১৬ ডিসেম্বর) প্রকাশ করা এক ভিডিওতে তিনি এ আহ্বান জানান।

১ মিনিট ৫৯ সেকেন্ডের ভিডিওতে লাল পাঞ্জাবীর সঙ্গে লাল সবুজ চাদরে দেখা গেছে তাকে। খালি পায়ে ধীর তালে এগিয়ে গেছেন স্মৃতিসৌধের দিকে। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন শাকিব খান।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ‘এই বিজয় দিবসে আমাদের দৃঢ় শপথ হবে, নিজ নিজ জায়গায় দাঁড়িয়ে নিজেদের প্রতিটি সেক্টরে বিজয়ী হওয়া। ১৯৭১ সালে মহান মুক্তিযোদ্ধারা আমাদের হাতে যে বিজয় তুলে দিয়েছেন, সে বিজয়ের সৌরভ আমরাই পৌঁছে দিব পৃথিবীর আনাচে কানাচে। বাংলাদেশ নামের একটি ফুলের গন্ধে সুরভিত হোক গোটা পৃথিবী। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।’

প্রকাশের পর ভিডিওটি লুফে নিয়েছে শাকিবিয়ানরা। ভার্চুয়াল বার্তায় বেশ প্রশংসা পেয়েছেন কিং খান। ভিডিওর কমেন্টস ঘর এবং নেট দুনিয়ার সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে প্রশংসায় ভাসছেন তিনি।

উল্লেখ্য বুধবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে রাত ৮টায় ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে প্রকাশিত হচ্ছে শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া অভিনীত সিনেমা ‘নবাব এলএলবি’।

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১