• আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই দুঃসংবাদ শুনতে হলো সাকিবকে

sakib

স্পোর্টস আপডেট ডেস্কঃ যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই দুঃসংবাদ শুনতে হলো সাকিবকে। তার শ্বশুর মমতাজ আহমেদ (৭২) আর নেই। আজ দুপুরে মমতাজ আহমেদ ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শ্বশুরের অসুস্থতার খবর জেনে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল না খেলে মঙ্গলবার রাতে পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। কিন্তু শ্বশুরকে জীবিত দেখার সুযোগ হলো না। তার আগেই না ফেরার দেশে চলে গেলেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বাবা।

যুক্তরাষ্ট্রের উইসকনসিস স্টেটের প্রবাসী মমতাজ উদ্দিন দীর্ঘদিন শ্বাসকষ্টে ভুগছিলেন। কিছুদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি হয়।

এর আগে জুয়াড়ির প্রস্তাব গোপন করে ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ হওয়ার পর প্রায় পুরোটা সময় যুক্তরাষ্ট্রে অবস্থান করেন সাকিব আল হাসান। ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর দেশে ফেরেন তিনি।

ক্রিকেটে ফেরেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাধ্যমে। খেলছিলেন জেমকন খুলনার হয়ে। তার দল উঠেছিল ফাইনালেও। তবে শ্বশুরকে দেখতে ফাইনাল না খেলেই আবারও যুক্তরাষ্ট্রে ছুটে যান সাকিব।

উম্মে আহমেদ শিশিরের বাবা প্রয়াত মমতাজ উদ্দিনের বাড়ি বাংলাদেশের নরসিংদী জেলায়। তার মরদেহ দেশে আনা হবে কি না, সেটি এখনো নিশ্চিত নয়। এ বিষয়ে সাকিব পৌঁছানোর পর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে।

শ্বশুরের মৃত্যুর দুই দিন আগে সাকিব পেয়েছেন আরেক দুঃসংবাদ। গত সোমবার মারা যান সাকিবের ফুফা ওমর আলী (৬৬)। তাকে দাফন করা হয়েছে মাগুরায়।

◷ ৯:৫৫ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ১৬, ২০২০ খেলা