অভিনেতা আব্দুল কাদের ক্যান্সারে আক্রান্ত, অবস্থা গুরুতর

১১:৫৪ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ১৬, ২০২০ বিনোদন
kader

বিনোদন ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের ক্যান্সারে আক্রান্ত। তার প্যানক্রিসের (অগ্ন্যাশয়) ক্যান্সার জটিল আকারে ছাড়িয়ে পড়েছে সারা শরীরে। অবস্থা গুরুতর হওয়ায় জরুরি ভিত্তিতে তাকে ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতালে নেয়া হয়। সেখানে চলছে তার চিকিৎসা।

আবদুল কাদেরের পুত্রবধু জাহিদা ইসলাম জেমি এখন সিএসসি হাসপাতালে রয়েছেন। তিনি গণমাধ্যমকে জানান, আমার শ্বশুর বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। ঠিকমতো খেতে পারছিলেন না। বিভিন্ন হাসপাতালে একাধিকবার পরীক্ষা–নিরীক্ষা করেও তার কোনো রোগ ধরা পড়ছিল না। পরে সর্বশেষ পুরো শরীর সিটি স্ক্যান করে জানা যায় তার টিউমার হয়েছে।

তিনি বলেন, ১৫ ডিসেম্বর ডাক্তাররা বোর্ড মিটিংয় করে জানান, আমার শ্বশুরের ক্যান্সার। বর্তমানে ক্যান্সার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। এটি এখন চতুর্থ স্টেজে আছে।

এর আগে গত ৮ ডিসেম্বর আবদুল কাদেরকে ভেলোরের এই হাসপাতালে ভর্তি করা হয়। ক্যান্সার তার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। প্রথমে তাকে সিঙ্গাপুরে নেওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় পরে চেন্নাইয়ের সিএমসি নেয়া হয়েছে।

উল্লেখ্য আব্দুল কাদের ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান। ‘নক্ষত্রের রাত’ নাটকে দুলাভাই চরিত্রে প্রশংসিত হয়েছেন। ‘রং নাম্বার’সহ বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

শ্রেয়া ঘোষাল মা হচ্ছেন

⊡ বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১