লক্ষ্মীপুরে ডাকাতদলের হামলায় স্বামী-স্ত্রী নিহত

likkhipur

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে আন্দার মানিক এলাকায় দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের হামলায় গৃহকর্তা, ওয়ার্ড যুবলীগের আহবায়ক মনির হোসেন নিহত ও তার স্ত্রী মিনোয়ারা বেগম গুরুতর আহত হয়। তার অবস্থায় আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শুক্রবার ভোররাতে সদর উপজেলার আন্দার মানিক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনির হোসেন অলি উল্যাহর ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়,গভীর রাতে ৮/১০জনের একদল ডাকাত মনির হোসেনের ঘরের ছাঁদের ওপর দিয়ে ভিতরে প্রবেশ করে, ঘরের সবাইকে জিম্মি করে বেঁধে রাখে। এক পর্যায় মনির হোসেন ডাকাতদের বাঁধা দিলে তাকে ও স্ত্রীকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। স্বণাংলকার ও নগদ ২লাখ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল।

পরে তাদের শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় মনির হোসেন ও তার স্ত্রীকে উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর মনির হোসেন মারা যায়। গুরুতর আহত স্ত্রী মনোয়ারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থায় আশংকাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

এ দিকে তেওয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন রুবেল জানান, মনির হোসেন ইটভাটার মাটির ব্যবসার সাথে জড়িত। পাশাপাশি ওয়ার্ড যুবলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছে। দুইদিন আগে দুই লাখ টাকা উত্তোলন করে বাসায় নিয়ে আসে। টাকার জন্য এ ঘটনা ঘটে বলে দাবী করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত মনির হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের চিহিৃত করে গ্রেপ্তারের অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

◷ ৪:১৯ অপরাহ্ন ৷ শুক্রবার, ডিসেম্বর ১৮, ২০২০ চট্টগ্রাম