সংবাদ শিরোনাম

কক্সবাজারে নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, এসআইসহ ৩ পুলিশ বরখাস্তবয়স ১০০ ছুঁইছুঁই, দুলি খাতুনের ভাগ্যে কবে জুটবে বয়স্ক ভাতা?ওয়ান শুটারগান ও গুলিসহ আনোয়ারার গেট্টু নাছির গ্রেপ্তারপ্রয়োজনে আরও ভ্যাকসিন কেনা হবে: প্রধানমন্ত্রীটাঙ্গাইলে যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্তজামালপুরে বাগানে মিলল তরুণীর ঝুলন্ত লাশ, মৃত্যু নিয়ে রহস্যসুবর্ণচরে ধর্ষণের শিকার হয়ে স্কুলছাত্রীর আত্নহত্যাভোটের অধিকার আদায়ে প্রয়োজনে আন্দোলনে নামবে জাতীয় পার্টি: বাবলুরাজশাহীতে বিএনপির সমাবেশে যেতে তাবিথকে ‘বাধা’গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বগুড়ায় দোকানে নিষিদ্ধ পানীয় রাখায় ১ লাখ টাকা জরিমানা

৭:০৩ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ১৮, ২০২০ রাজশাহী
bogura

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার পান্না স্টোর নামক দোকানে ভ্রাম্যামাণ আদালত পরিচালনা করে নিষিদ্ধ যৌন উত্তেজনামূলক পানীয় জব্দ ও ধ্বংস করা হয়েছে। একই সঙ্গে ওই প্রতিষ্ঠানের মালিক পান্না মিয়াকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে বগুড়া শহরের ছাতাপট্টি এলাকায় ‘পান্না স্টোর’ নামের ওই প্রতিষ্ঠানে অভিযান চালান সহকারী কমিশনার ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাছিম রেজা।

অভিযানে পান্না স্টোর থেকে ৩৬০ পিস যৌন উত্তেজনামূলক পানীয় পাওয়া যায়। এসবের মধ্যে ছিল, জিনসিন ও লায়ন নামের সিরাপ। এ তথ্য নিশ্চিত করেছেন পৌরসভার স্বাস্থ্য পরিদর্শক শাহ আলী।

জব্দ করা যৌন উত্তেজনামূলক পানীয়গুলো অভিযানের পরপরই পৌরসভায় নিয়ে ধ্বংস করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে জেলা ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক শরিফুল ইসলাম ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।