সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ের দুই মাসেই অন্তঃসত্ত্বা নেহা কক্কর

নেহা কক্কর

বিনোদন ডেস্ক- গত ২৪ অক্টোবর প্রেমিক রোহান প্রীত সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে অবদ্ধ হয়েছিলেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কার। এরই মধ্যে প্রকাশ্যে এলো, বলিউডের এই গায়িকার মা হওয়ার খবর।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল ৮টা ৫৫ মিনিটে ইনস্টাগ্রামে স্বামী রোহনপ্রীত সিংহের সঙ্গে তিনি একটি ছবি শেয়ার করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, নীল রঙের জিন্সের জাম্প স্যুট পড়ে হাসিমুখে দাঁড়িয়ে আছেন নেহা। ভালবেসে তাকে ধরে রেখেছেন রোহনপ্রীত। দুজনের চোখেমুখে উচ্ছ্বাস। এসব কিছু ছাপিয়ে নজর কাড়ল নেহার বেবি বাম্প।

ছবির ক্যাপশনে নেহা কক্কর লিখেছেন, ‘খেয়াল রাখকার (খেয়াল রাখো)’। রোহানপ্রীতও এই ছবিটি পোস্ট করেছেন। রোহনপ্রীত ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এবার তো একটু বেশিই খেয়াল রাখতে হবে’।

গত আগস্টে একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের সময় নেহার সঙ্গে আলাপ হয় রোহনপ্রীতের। প্রথম দেখাতেই প্রেম। তারপর আর বেশি দিন অপেক্ষা না করে অক্টোবরেই বিয়ে সারেন তারা। বিয়ের কিছু দিনের মধ্যে মধুচন্দ্রিমার জন্য দুবাই গিয়েছিলেন।

কয়েক দিন আগে ‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হিসেবে স্বামীর সঙ্গে এসেছিলেন নেহা কক্কর। এ সময় তিনি জানিয়েছিলেন, মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করে সংসারের দায়িত্ব সামলাতে দ্বিধাবোধ করছিলেন রোহনপ্রীত। কিন্তু নেহাই তাকে শেষমেশ রাজি করিয়ে বিয়ের পিঁড়িতে বসিয়েছিলেন।

◷ ৬:৫১ অপরাহ্ন ৷ শনিবার, ডিসেম্বর ১৯, ২০২০ বিনোদন