মাশরাফির ব্রেসলেট বিক্রির টাকা পেল তৃতীয় লিঙ্গের মানুষ

◷ ৪:৫৯ অপরাহ্ন ৷ রবিবার, ডিসেম্বর ২০, ২০২০ খেলা
masrafi

স্পোর্টস ডেস্ক- বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজার প্রিয় ব্রেসলেট গত ২০ মে ৪২ লাখ টাকায় নিলামে বিক্রি হয়েছিল।

ওই টাকা করোনাকালে নানা সংকটে পড়া ব্যাক্তি খেলোয়াড়, শিক্ষার্থীসহ স্বাস্থ্যসেবার জন্য ব্যয় হচ্ছে। এ থেকে এক লাখ টাকা তৃতীয় লিঙ্গের মানুষের উন্নয়নের জন্য দিয়েছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।

শনিবার বিকালে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে আর্চারি ও মহিলা কাবাডি আবাসিক প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে তৃতীয় লিঙ্গের পক্ষে এ টাকা গ্রহণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

মাশরাফির বাবা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা গোলাম মুর্তজা স্বপন এবং ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম ডিআইজি হাবিবুর রহমানের হাতে এ অর্থ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ ও আর্চারি ক্লাবের সাধারণ সম্পাদক ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস বোস, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা ইকবাল হাবিব হোমার, ফারুক হোসেন প্রমুখ।

কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান তৃতীয় লিঙ্গের জন্য একটি প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তাদের উন্নয়নে এ অর্থ ব্যয় হবে।

উল্লেখ্য, মাশরাফি ২০১৭ সালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন।

Bd cric টাইগারদের সিরিজ জয়

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd c সিরিজ জিততে হলে বাংলাদেশের দরকার ১৪৯

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd west indis toss টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

bd team দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশের

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১

shakib মোস্তাফিজের পর সাকিব আরও ভয়ংকর

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১