হাজী সেলিমের ছেলের সাইনবোর্ড গুঁড়িয়ে দিল বিআইডব্লিউটিএ

বিআইডব্লিউটিএ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর কেরানীগঞ্জের মধ্যের চর এলাকায় ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে সোলাইমান সেলিমের দখলে থাকা বুড়িগঙ্গার জমি দখলমুক্ত করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ)।

রবিবার (২০ ডিসেম্বর) দুপুরে বুড়িগঙ্গা নদীর তীর রক্ষায় এ অভিযান চালানো হয়। বিআইডাব্লিউটিএ’র ঢাকা নদী বন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলীর নেতৃত্বে পরিচালিত এই অভিযান চলে বিকাল পাঁচটা পর্যন্ত।

হাজী সেলিমের মালিকানাধীন মদিনা মেরিটাইম লিমিটেডের পক্ষে ওই জমিতে তার বড় ছেলে সোলাইমান সেলিমের নামে সাইনবোর্ড লাগানো ছিল। জমিটি অবৈধভাবে দখলে রেখে মার্কেট নির্মাণ করছিলেন হাজী সেলিম।

নাম প্রকাশ না করার শর্তে বিআইডব্লিউটিএর এক কর্মকর্তা জানান , “প্রায় দেড় বছর আগেও এই অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হয়েছিল। কিন্তু আবারও দখল করে স্থাপনা গড়ে তোলা হয়।”

তবে হাজী সেলিমের ব্যক্তিগত সচিব মহিউদ্দিন আহমেদ বেলাল বলেন, নদীর তীর দখল করে তাদের কোনো স্থাপনা নেই।

উচ্ছেদ অভিযান সোমবারও চলবে জানিয়ে গুলজার আলী সাংবাদিকদের বলেন, গত বছর কেরানীগঞ্জের মধ্যের চর এলাকায় নদীর পাড়ে স্থায়ী সীমানা পিলার বাসানো হয়। এই সীমানা পিলারের মধ্যে থাকা জায়গায় উচ্ছেদ চালাচ্ছে বিআইডাব্লিউটিএ। অভিযানে নদীর সীমানায় যা কিছু পাওয়া যাবে, তা উচ্ছেদ করা হবে।

Sharing is.

Share on facebook
Share with others
Share on google
Share On Google+
Share on twitter
Share On Twitter