রমেক হাসপাতাল থেকে দালাল চক্রের আরও ৭ সদস্য গ্রেফতার

◷ ৯:৪২ অপরাহ্ন ৷ রবিবার, ডিসেম্বর ২০, ২০২০ রংপুর
Rangpur Medical Dalal Arrest

সাইফুল ইসলাম মুকুল,রংপুর প্রতিনিধি: রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা।

রোববার দুপুরে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠকের নেতৃত্বে হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাসপাতালের প্রথম ফটক, জরুরী বিভাগ থেকে দালাল চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, হাজিরহাট হাসনা বাজারের মৃত আক্তার হোসেনের ছেলে মোঃ আবুল কাশেম (৫০), কদমতলা অকিব উদ্দিনের ছেলে মোঃ রফিক (৪১), হরিরাম পিরোজের তফেল উদ্দিনের ছেলে মোঃ আব্দুল মান্নাফ (৩৫), সিও বাজার কেল্লাবন্দের মৃত আনচারউল্লাহ্র ছেলে মোঃ দুলাল (৪৫), পান্ডারদিঘী এলাকার মনছুর আলীর ছেলে মোঃ খোরশেদ আলম (৬৭), ধাপ কাকলী লেনের মৃত এলাহীর ছেলে মোঃ ইসরাফিল (৩২), তারাগঞ্জ ইকরচালীর এলাহী বকশের ছেলে জাহেদুল ইসলাম (৪৫)।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক বলেন, পুলিশ কমিশনারের নির্দেশে আমরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালকে গোয়েন্দা নজরদারীতে রেখেছি। ইতোমধ্যে ৫টি অভিযানের মাধ্যমে প্রায় ৩০ জন দালালকে গ্রেফতার করা হয়েছে। রোগীদের যেন দালালদের খপ্পরে পড়ে অবর্ণনীয় কষ্ট পোহাতে না হয় সে লক্ষ্যে আমরা তৎপর রয়েছি। আজ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া আমরা সরকারী দপ্তরগুলোকে দালাল মুক্ত করতেও অভিযান পরিচালনা করছি।