ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, মহিলাসহ গ্রেপ্তার-২

◷ ৯:৫৮ অপরাহ্ন ৷ রবিবার, ডিসেম্বর ২০, ২০২০ ময়মনসিংহ
Jamalpur news

জামালপুর প্রতিনিধি: জামালপুর শহরের সাবেক এক ব্যাংক কর্মকর্তার বাসায় ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ডাকাতির অভিযোগে ডাকাত দলের প্রধান হোতা কাউছার ও তার সহযোগী মহিলাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ ডিসেম্বর) রাতে শহরের তমালতলা এলাকার কথাকলি মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, প্রতারক কাউছারের সদর উপজেলার বাড়ি মাইনপুরে এলাকার গ্রেপ্তারকৃত মো.কাউছার (৪২)। কোথাও ভুয়া ডিবি পুলিশ ও মানবাধিকার কর্মী,ও সংবাদিক পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।

গত শুক্রবার দুপুরে কাউছার ও দুই নারীসহ পাঁচজন জামালপুর শহরের পশ্চিম কাঁচারিপাড়া এলাকায় সাবেক এক ব্যাংক কর্মকর্তা মো.আব্দুল আজিজের বাসায় যান। তাঁরা বাসার সবাইকে ভুয়া ডিবি পুলিশের পরিচালক পরিচয় দিয়ে জিম্মি করে ফেলেন। পরে অস্ত্রের ভয় দেখিয়ে  বাসা থেকে নগদ ৭৬ হাজার টাকা, তিন ভরি স্বর্ণালঙ্কার ও তিনটি এক লক্ষ টাকার ব্যাংক চেক ডাকাতি করে । ডাকাতি করে যাওয়ার সময় বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়া হয়।

এ ব্যাপারে ওই ব্যাংক কর্মকর্তা থানায় একটি অভিযোগ দায়ের করেন।পরে জামালপুরে সহকারী পুলিশ সুপার সিবলী সাদিকের নেতৃত্ব একদল পুলিশ অভিযান চালিয়ে শহরের তমালতলা এলাকা থেকে ডাকাত দলের প্রধান হোতা কাউছারকে গ্রেপ্তার করে। তার স্বীকাররোক্তিতে টাকা, চেক ও স্বর্ণালংকার উদ্ধার এবং ডাকাত দলের সদস্য এক মহিলাকে গ্রেফতার করা হয়।