• আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ময়মনসিংহে বাড়ি থেকে পুলিশ চলে যাওয়ার পর পিটিয়ে হত্যা

◷ ১:৩৬ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ ময়মনসিংহ
Mymensing news

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নুর মোহাম্মদ নুরু (৫৩) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত নুর মোহাম্মদ উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা উত্তরপাড়া গ্রামের মৃত রওশন আলীর ছেলে।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার ওসি মো. আজিজুর রহমান। এর আগে রবিবার বিকাল ৪টার দিকে উপজেলার কুশমাইল ইউনিয়নের বরুকা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বসতভিটার জমি নিয়ে প্রায়ই বিরোধ চলে আসছিল নুর মোহাম্মদ ও তার জেঠাত ভাই আ. কদ্দুছদের সাথে। জমি নিয়ে এর আগেও একাধিকবার ঝগড়া হয়েছে। তাদের এই বিরোধ চলছে গত পাঁচ-ছয় বছর যাবত। এর জেরে প্রায় মাসখানেক আগে নুর মোহাম্মদকে হত্যার হুমকি দিয়ে বাড়ীর মাঝখান দিয়ে বেরিকেট (বেড়া) দেয়। এতে নুরু মোহাম্মদ অবরুদ্ধ হয়ে বাড়ী ছেড়ে দেয় এবং জমি সংক্রান্ত বিরোধের বিষয়ে মামলা করেন। আর তাই রবিবার পুলিশের সহায়তায় নিজ ঘরে প্রবেশ করে নুর মোহাম্মদ। বাড়ি থেকে পুলিশ চলে যাওয়ার আধা ঘণ্টা পরই দুপক্ষের কথা কাটাকাটি শুরু হয়। জমি সংক্রান্ত মামলা করার কারনে কথা কাটাকাটির একপর্যায়ে নুর মোহাম্মদকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা নুর মোহাম্মদকে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মারা যান।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, পুলিশ পাঠিয়ে  মারামারি না করার জন্য দুপক্ষকে বুঝানো হয়েছে। কিন্তু প্রতিপক্ষরা কথা না মেনে নুর মোহাম্মদকে পিটিয়ে হত্যা করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটৃনায় দুইজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।