ময়মনসিংহে শুরু হয়েছে এমপিএল

◷ ২:৩০ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ খেলা
Mymensing news

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টারঃ মুজিববর্ষ উপলক্ষে ময়মনসিংহে শুরু হয়েছে ১০০ বলের ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)। টুর্নামেন্টটি আয়োজন করেছে ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ)।

সোমবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টায় টুর্নামেন্টের উদ্ভোদন করে খেলা উপভোগ করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি। উদ্বোধনী খেলায় ময়মনসিংহ থান্ডার্স এবং ময়মনসিংহ টাইগার এর মধ্যে অনুষ্ঠিত হয়।

এ সময় সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক মো: মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি দিলীপ পান্ডে, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান, উপদেষ্টা ও জাতীয় দলের সাবেক খেলোয়াড় সানোয়ার হোসেনসহ বিপুল সংখ্যাক ক্রিড়াপ্রেমী দর্শক উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমএমসিএ) সভাপতি ও টুর্নামেন্ট কমিটির প্রধান উপদেষ্টা শ্রী দিলিপ পান্ডে, কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান, উপদেষ্টা ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন, আনোয়ার হোসেন চৌধুরী, সদস্য সচিব আতাউর রহমান ও মিডিয়া কমিটির চেয়ারম্যান এড. ফারমার্স আল নূর রাজিব প্রমুখ।

উল্লেখ্য, ৬টি দল নিয়ে পাঁচদিনের এ টুর্নামেন্টের সব খেলা হবে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে। মুজিব শতবর্ষের বিশেষ আয়োজন হিসেবে টুর্নামেন্টটি হবে ১০০ বলের নতুন ফরম্যাটে। ওয়ালটনের সহযোগিতায় আয়োজিত এই টুর্নামেন্টে প্রতিদিন দুটি গ্রুপের দুটি করে খেলা হবে। ২১ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। মোট ৬টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। প্রতিযোগিতায়  ম্যাচ হবে নয়টি।

Bd cric টাইগারদের সিরিজ জয়

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd c সিরিজ জিততে হলে বাংলাদেশের দরকার ১৪৯

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd west indis toss টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

bd team দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশের

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১

shakib মোস্তাফিজের পর সাকিব আরও ভয়ংকর

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১