কালকিনিতে প্রতিপক্ষের হাতুরী পেটায় ব্যবসায়ীসহ আহত-৩

◷ ৫:৩৫ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ ঢাকা
kalkini pic

এইচ এম মিলন,কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মাদারীপুরের কালকিনিতে ব্যবসায়ীসহ একই পরিবার তিনজন আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার সকালে এ হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার কয়ারিয়া এলাকার চরআলিমাবাদ গ্রামের বৃদ্ধ মাছ ব্যবসায়ী সেলিম ফকিরের সঙ্গে একেই এলাকার ইউসুফ ফকিরের দীর্ঘদিন ধরে পুর্ব শত্রুতা চলছিল। এর জের ধরে হঠাৎ করে ইউসুফ ফকিরের নেতৃত্বে আরিফ ফকির, মোবারক ফকির, আবুল ফকির ও মানুনসহ ১০/১২জন মিলে ব্যবসায়ী সেলিম ফকির(৬৫), স্ত্রী জাহেদা বেগম(৫০) ও ছেলে রাজিব ফকিরকে(২৩) হাতুরী পেটা করে। এতে করে তারা তিনজন গুরুত আহত হয়ে। পরে তাদেরকে কালকিনি হাসাপাতালে ভর্তি করা হয়। এ হামলার ঘটনায় ব্যবসায়ী সেলিমের স্ত্রী জাহেদা বেগম বাদী হয়ে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত জাহেদা বেগম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে ইউসুফ ফকির আমাদের কাছে চাঁদা দাবি করে। আমরা চাঁদার টাকা না দিতে চাইলে আমাদের উপর এ হামলা চালায় ইউসুফ ও তার লোকজন। তবে অভিযুক্ত ইউসুফ ফকির ঘটনা অস্বীকার করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।