সংবাদ শিরোনাম

টিকা নেয়ার পর ভারতে আরও এক স্বাস্থ্যকর্মীর মৃত্যুট্রাম্পের বিদায়, শুভেচ্ছার বন্যায় ভাসছেন বাইডেন-হ্যারিসবিশেষ বিমানে এলো ভারতের উপহারের টিকাসুনামগঞ্জ পৌর মেয়রসহ ৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানামেয়রসহ ৫ প্রার্থীর নামে রয়েছে মামলা, স্বশিক্ষিত-স্বাক্ষরজ্ঞান একাধিকপ্রথম টিকা প্রধানমন্ত্রীর নেয়া উচিত, আস্থা জন্মাবে: ডা. জাফরুল্লাহপ্রেম করে বিয়ে, একদিন পর বাসর ঘরে মিলল কলেজ ছাত্রীর লাশপ্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ বাইডেনেররাজশাহীতে সার্জেন্টের উপরে হামলাকারী বেলাল গ্রেফতার২০ বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমার নৌবাহিনী

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

অভিনেতা আবদুল কাদের করোনায় আক্রান্ত

◷ ৮:৪১ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ বিনোদন
abdul-kader

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন জনপ্রিয় অভিনেতা আবদুল কাদেরের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

গতকাল ভারতের চেন্নাই থেকে তাকে দেশে নিয়ে আসা হয়। বিকেল ভর্তি করা হয় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। সোমবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করে তার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি বলেন, ‘কোভিড-১৯ পরীক্ষার জন্য আজ সকালে উনার নমুনা নেওয়া হয়েছে। একটু আগে জানতে পারলাম উনার করোনা পজিটিভ এসেছে। আমি এখন হাসপাতালে নেই। বাকিটা পরে জানাতে পারব। দোয়া করবেন উনার জন্য।’

আবদুল কাদেরের সঙ্গে স্ত্রী, ছেলে, পুত্রবধূ এবং দুই নাতি চেন্নাইয়ে ছিলেন। সবারই কোভিড পরীক্ষা করতে দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন জাহিদা ইসলাম জেমি।

তিনি আরও বলেন, ‘মানসিকভাবে ভেঙে পড়ছি। আমাদের জন্য দোয়া করবেন। আমাদের পরিকল্পনা অনুযায়ী চিকিৎসা করাতে পারব কিনা সে ব্যাপারেও সন্দেহ থেকে যাচ্ছে। ভেবেছিলাম, দেশে চিকিৎসা নিলে উনি একটু সুস্থ হয়ে উঠবেন। আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে আবদুল কাদের অসুস্থ ছিলেন। পরে সর্বশেষ পুরো শরীর সিটিস্ক্যান করে জানা যায়, এই অভিনেতার টিউমার হয়েছে।

টিউমার ধরা পড়ার পর পারিবারিক সিদ্ধান্তে ৮ ডিসেম্বর তাকে চেন্নাইয়ের ক্রিশ্চিয়ান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। এই হাসপাতালে আবারও পরীক্ষা-নিরীক্ষা করার পর ১৫ ডিসেম্বর ডাক্তাররা জানান, আবদুল কাদের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।