ঘুষের টাকাসহ অডিটের দুই কর্মকর্তা গ্রেফতার

◷ ১০:২৮ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ অপরাধ
audit

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ অডিট অধিদপ্তরের দুই কর্মকর্তাকে ঘুষের টাকাসহ আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে তাদেরকে পিরোজপুর এলজিইডি ভবনের তৃতীয় তলা থেকে ঘুষের চার লাখ ১৬ হাজার টাকাসহ আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শিক্ষা, সংস্কৃতি ও ধর্ম বিষয়ক অডিট অধিদপ্তরের অডিট এন্ড একাউন্টাস অফিসার মো. শামীম হোসেন এবং এসএএস সুপারিনটেনডেন্ট মো. জহির রায়হান।

সোমবার বিকেলে পিরোজপুর এলজিইডি’র গেস্ট হাউজ থেকে তাদেরকে টাকাসহ হাতেনাতে গ্রেফতার করে দুদুকের বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক দেবব্রত মন্ডলের নেতৃত্বে ৮ সদস্যের একটি দল।

এ সময় গেস্ট হাউজের রুমের মধ্যে ট্রাবেল ব্যাগ ও বিছানার তোষকের নিচসহ বিভিন্ন স্থানে লুকায়িত অবস্থায় এক হাজার ও ৫০০ টাকার কয়েকটি বান্ডিলের ৪ লাখ ১৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

দুদকের উপ-পরিচালক দেবব্রত মন্ডল জানান, গোপন সংবদের ভিত্তিতে সোমবার বিকেল ৪টার দিকে এলজিইডির গেস্ট হাউজে অভিযান চালিয়ে এ টাকা উদ্ধার করা হয় এবং দুই জন অডিটরকে গ্রেফতার করা হয়।

তারা পিরোজপুরের বিভিন্ন প্রাথমিক শিক্ষা অফিস থেকে ঘুষ নিয়েছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।