সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারনায় ছাত্রদলের একাংশবাউফলে ট্রলির ধাক্কায় শিক্ষক নিহতলালমনিরহাটে তিস্তা নদী পুনরুদ্ধার ও তিন বিঘা এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভাসুপেয় পানির চাহিদা মেটাতে সুন্দরবনে ৮৮টি পুকুর পুনঃখনন করা হচ্ছে‘বিএনপির প্রার্থীরা সকালে বলে ভোট সুষ্ঠু, সন্ধ্যায় বলে কারচুপি হয়েছে’মুই মরলে লাশ দাফন করার কাও নাই: রমিচা বেওয়াপাবনার ফরিদপুরে এক ব্যক্তিকে কুপিয়ে  হত্যামাস না যেতেই উঠে যাচ্ছে বাউফলে সড়কের কার্পেটিংতিস্তা সেচ প্রকল্পের পরিধি বাড়াতে ১৫শ কোটি টাকার উদ্যোগ

  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে পুলিশি নিরাপত্তায় বঙ্গবন্ধুর সকল ভাস্কর্য ও ম্যুরাল

◷ ১১:৩৩ অপরাহ্ন ৷ সোমবার, ডিসেম্বর ২১, ২০২০ ময়মনসিংহ
Sherpur

মিজানুর রহমান, নালিতাবাড়ী, শেরপুর প্রতিনিধিঃ শেরপুরে আইন প্রয়োগকারী সংস্থার কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে জাতির জনকের সব ভাস্কর্য ও মুর‌্যাল ঘিরে।

জেলার বিভিন্ন প্রান্তে থাকা ১৪টি ভাস্কর্য ও ম্যুরালে পুলিশি নিরাপত্তা বসানো হয়েছে। সেই সাথে জোরদার করা হয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। পৌরসভার পক্ষ থেকে বসানো হয়েছে সিসি ক্যামেরা।

কিছু দিন আগে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি নির্মাণাধীন ভাস্কর্যে অজ্ঞাত দূর্বৃত্তরা ভাঙচুর চালায়। এমনটি ঘটার পর সারাদেশের ন্যায় শেরপুরেও ভাস্কর্য ও ম্যুরালের নিরাপত্তায় কড়াকড়ি আরোপ করা হয়।

নকলা পৌর শহরের গড়েরগাও মোড়ে গিয়ে মুর‌্যার চত্তরে পুলিশের উপস্থিতি দেখা যায়। শুধুমাত্র এই ম্যুরালটির নিরাপত্তায় নয় উপজেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনেও বঙ্গবন্ধুর ম্যুারালের সামনেও পাহাড়া দেয় পুলিশ।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, জেলা পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন। এজন্য নিরাপত্তার স্বার্থে জেলার সকল ভাস্কর্য ও ম্যুরালে পুলিশ প্রহরা বসানো হয়েছে। সেই সাথে টহলও জোরদার করা হয়েছে।