ঝালকাঠিতে পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার

◷ ৬:৪৮ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০২০ বরিশাল
লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি- ঝালকাঠি সদর উপজেলার বাউকাঠি বাজারের ওষুধ ব্যবসায়ী পল্লী চিকিৎসক সাইফুল ইসলামের (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে বাড়ির ভেতর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। সাইফুল ইসলামের গলায় কাটা আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সাইফুল ইসলাম সোমবার রাতে পাঞ্জিপুথিপাড়া গ্রামের বাড়িতে ঘুম থেকে উঠে বাথরুমে যান। অনেকটা সময় পার হলেও তিনি বের হচ্ছিলেন না। পরে পরিবারের লোকজন তাকে ভেতরে পড়ে থাকতে দেখে উদ্ধার করে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সাইফুল পাঞ্জিপুথিপাড়া গ্রামের আবদুস ছালামের ছেলে। বাউকাঠি বাজারে তাঁর একটি ওষুধের দোকান রয়েছে। তাঁর স্ত্রী ও এক ছেলে রয়েছে।

নিহতের ছেলে ইয়াসিন হোসেন বলেন, আমার বাবা বাথরুমে গিয়ে স্ট্রোক করেছে। এ কারনে তাঁর মৃত্যু হয়। তারপরেও আমরা লাশের ময়না তদন্ত করার জন্য পুলিশকে বলেছি।

ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) মো. গাউছুল আজম বলেন, ওষুধ ব্যবসায়ী সাইফুলের গলায় আঘাত রয়েছে। তবে কি কারণে তাঁর মৃত্যু হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে।