• আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নাইট ক্লাব থেকে রায়না গ্রেফতার, সাথে ছিলেন হৃতিকের সাবেক স্ত্রী

◷ ৭:১৪ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০২০ খেলা
rayna

স্পোর্টস আপডেট ডেস্ক- সামনে ইংরেজি নতুন বছর বরণের উৎসব। এদিকে করোনা সংক্রমণের নতুন ঢেউ ঠেকাতে মহারাষ্ট্র সরকার রাতে কারফিউ জারি করেছে। কিন্তু মুম্বাইয়ের নৈশ ক্লাবে ছিল এসবের থোড়াই তোয়াক্কা। রাতভর চলছিল উদ্দাম পার্টি। মুম্বাই পুলিশ অভিযান চালিয়ে মোট ৩৪ জনকে গ্রেপ্তার করে। তাঁদের মধ্যে ছিলেন ভারতের সাবেক ক্রিকেটার সুরেশ রায়না।

শুধু রায়না নন, বলিউড তারকা হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানা খান এবং গায়ক গুরু রান্ধওয়াকেও গ্রেপ্তার করে পুলিশ। মুম্বাই ড্রাগনফ্লাই ক্লাব থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

ক্লাবটির অবস্থান আন্ধেরিতে। সোমবার রাত আড়াইটার সময় সেখান অভিযান চালায় পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে রায়না এরই মধ্যে জামিনে মুক্ত হয়েছেন। জামিন পেয়েছেন বলিউড গায়ক গুরু রানধাওয়াও।

পুলিশ বিবৃতিতে জানিয়েছে, সেখানে আগত কেউই করোনা বিধির ধার ধারেননি। মাস্ক না পরাসহ সামাজিক দূরত্বের ধার ধারেননি কেউ। অথচ সোমবার থেকে করোনার জন্য রাতে কারফিউ জারি করেছিল মহারাষ্ট্র সরকার। নববর্ষকে সামনে রেখে ৫ জানুয়ারি পর্যন্ত বেশ কিছু কঠোর পদক্ষেপের একটি ছিল সেটি।

উল্লেখ্য, করোনার কারণে মুম্বাইয়ে কার্ফু জারি করেছিল মহারাষ্ট্র সরকার। ক্লাব বন্ধ করার নির্দিষ্ট সময়ও বেঁধে দিয়েছিল তারা। নতুন বছরকে মাথায় রেখে ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি অবধি করোনা রুখতে বেশ কিছু নিয়ম করে দিয়েছে মহারাষ্ট্র সরকার। সেই নিয়ম না মেনে অতিরিক্ত সময় খোলা ছিল ক্লাব। সেখানেই ছিলেন রায়নাসহ অন্যরা।

এদিকে ক্লাবটির অন্যতম মালিক বলিউড র‍্যাপার বাদশাকে খুঁজছে পুলিশ, তিনি এখন পর্যন্ত পলাতক।

Bd cric টাইগারদের সিরিজ জয়

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd c সিরিজ জিততে হলে বাংলাদেশের দরকার ১৪৯

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd west indis toss টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

bd team দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশের

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১

shakib মোস্তাফিজের পর সাকিব আরও ভয়ংকর

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১