সংবাদ শিরোনাম
  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নান্দাইলে পুকুর থেকে তরুণীর লাশ উদ্ধার

◷ ১০:০০ অপরাহ্ন ৷ মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০২০ ময়মনসিংহ
Mymensing news

কামরুজ্জামান মিন্টু,ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের নান্দাইলে আকলিমা খাতুন (১৯) নামে এক তরুণীর লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বারুই গ্রামে নিহতের বাড়ির পাশের পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল থানার ওসি মিজানুর রহমান। এর আগে সকালে লাশ পুকুরে ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

মৃত আকলিমা খাতুন নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বারুইগ্রামের মো. আব্দুল খালেকের মেয়ে। সে মানসিক  প্রতিবন্ধী ছিল বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত রবিবার (২০ ডিসেম্বর) আকলিমা খাতুন নিখোঁজ হয়। তার পরিবারের লোকজন দিনভর খোঁজাখুজি করে না পেয়ে ওইদিন রাতেই নান্দাইল থানায় সাধারণ ডায়েরী করেন। দুই দিন পর আজ মঙ্গলবার সকালে নিজ বাড়ি সংলগ্ন পুকুরে আকলিমা খাতুনের মৃত দেহ ভেসে উঠে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে দুপুরে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মিজানুর রহমান বলেন, কি কারনে আকলিমার লাশ পুকুরে পড়ে ছিলো তা এখনো কিছু বুঝা যাচ্ছেনা। লাশ ময়নাতদন্তের জন্য  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।