সংবাদ শিরোনাম

হাসিনা-মোদির সুসম্পর্কের কারণেই টিকা এসেছে: পররাষ্ট্রমন্ত্রীনিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকে পড়ল ট্রাক, প্রাণ গেল ঘুমন্ত ব্যক্তিরটাঙ্গাইলে নারীর গোসলের ভিডিও ধারণকারী ছাত্রলীগ নেতা কারাগারেভূঞাপুর পৌর নির্বাচনঃ সকালে ব্যালট সামগ্রী পাঠাতে স্বতন্ত্র প্রার্থীর আবেদনপদ্মা সেতুর নাম ‘শেখ হাসিনা সেতু’র প্রস্তাবে প্রধানমন্ত্রীর নাহাতীবান্ধায় ব্রিজ নির্মাণে খুশি চরাঞ্চলের হাজার মানুষআবারও পপির বিয়ের গুঞ্জন৮ ফেব্রুয়ারি থেকে সারা দেশে টিকাদান শুরু: স্বাস্থ‌্যমন্ত্রীমিরপুরে ডিএনসিসির উচ্ছেদে বাধা, পুলিশের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষবৃদ্ধাকে নির্যাতনকারী ভয়ঙ্কর সেই গৃহকর্মী ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় বিএনপি নেতা আটক

◷ ১০:৩৭ পূর্বাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০ ময়মনসিংহ
atok bnp

মিজানুর রহমান, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি- শেরপুরের নালিতাবাড়ীতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বিজয় দিবসের অনুষ্ঠানে অশালীন ভাষায় বক্তব্য প্রদান করে তা সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মজিবর রহমান চৌধুরী (৪২) নামে এক বিএনপি নেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে পোড়াগাঁও ইউনিয়নের বারোমারী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মজিবর রহমান চৌধুরী নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়ন বিএনপি’র সভাপতি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে ইউনিয়ন বিএনপির উদ্যোগে নেওয়া কর্মসূচিতে ওইদিন সকালে পলাশিকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে এক সংক্ষিপ্ত সভায় দাড়িয়ে প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অপ্রীতিকর ও অশালীন ভাষায় গালাগাল করে বক্তব্য প্রদান করেন পোড়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি মজিবর রহমান চৌধুরী।

ওই বক্তব্য মোবাইল ক্যামেরায় ধারণ করে তারই ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে ছেড়ে দেন নিজেই। মুহূর্তেই বক্তব্যের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ক্ষোভ ছড়িয়ে পড়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের মাঝে।

বক্তব্যের ভাষা এতোটাই অশালীন যে, সাধারণ মানুষ এবং ইউনিয়ন ও উপজেলা বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দও এ নিয়ে সমালোচনা ও আপত্তি তুলে মজিবর রহমান চৌধুরীকে তা প্রত্যাহার করতে বলেন। কিন্তু মজিবর রহমান চৌধুরী তার বক্তব্য প্রত্যাহার না করে উল্টো বিষয়টিকে উড়িয়ে দেন।

এদিকে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে আদালতের শরণাপন্ন হতে পরামর্শ প্রদান করেন। একপর্যায়ে বিষয়টি নিয়ে সমালোচনা তীব্র হতে থাকলে মঙ্গলবার বিকেলে মজিবর রহমান চৌধুরীকে তার নিজ এলাকা বারোমারী থেকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য করায় একজনকে আটক করা হয়েছে। ওই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।