সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারনায় ছাত্রদলের একাংশবাউফলে ট্রলির ধাক্কায় শিক্ষক নিহতলালমনিরহাটে তিস্তা নদী পুনরুদ্ধার ও তিন বিঘা এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভাসুপেয় পানির চাহিদা মেটাতে সুন্দরবনে ৮৮টি পুকুর পুনঃখনন করা হচ্ছে‘বিএনপির প্রার্থীরা সকালে বলে ভোট সুষ্ঠু, সন্ধ্যায় বলে কারচুপি হয়েছে’মুই মরলে লাশ দাফন করার কাও নাই: রমিচা বেওয়াপাবনার ফরিদপুরে এক ব্যক্তিকে কুপিয়ে  হত্যামাস না যেতেই উঠে যাচ্ছে বাউফলে সড়কের কার্পেটিংতিস্তা সেচ প্রকল্পের পরিধি বাড়াতে ১৫শ কোটি টাকার উদ্যোগ

  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ানীবাজার মাহফিল থেকে বাদ দেওয়া হলো মামুনুল হককে

◷ ১২:৩১ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০ আলোচিত বাংলাদেশ
মামুনুল হক

সময়ের কণ্ঠস্বর, সিলেট- সিলেটের বিয়ানীবাজার আসা হচ্ছে না আলোচিত ধর্মীয় বক্তা মাওলানা মুহাম্মদ মামুনুল হকের। আগামী ২৫ ডিসেম্বর বিয়ানীবাজারের রামধা মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিলে তার অংশ নেওয়ার কথা থাকলেও মাদরাসার মজলিসে শুরা তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) রাতে উপজেলার জামিয়া দ্বীনিয়া আসআদুল উলুম রামধা মাদরাসার মজলিসে শুরা তাকে বাদ দিয়ে পূর্ব নির্ধারিত তারিখে বার্ষিক জলসা অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়।

মজলিসে শুরা সূত্রে জানা গেছে, সাম্প্রতিক সময়ে সারাদেশে আলোচিত এই বক্তাকে বাদ দিয়ে মাওলানা আমিনুল ইসলাম কাসিমীকে প্রধান অতিথি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মাহফিলে মামুনুল হক ছাড়া অন্য অতিথিরা অপরিবর্তিত থাকছেন।

মুফতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মজলিসে শুরার এই বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসার মুহতামিম মাওলানা ইউসুফ আহমদ খাদিমানি, শায়খুল হাদিস আউলিয়া হোসেন, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ।

আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির বলেন, ‘আমি মাদরাসার সুরার সদস্য। আমাদের মাদরাসায় মুমিনুল হক আসছেন না।’

মাদরাসার মুহতামিম ইউসুফ আহমদ খাদিমানী বলেন, ‘এই মাহফিলের জন্য দুই বছর আগে ওনার সম্মতি নেওয়া হয়েছিল, কিন্তু এখন পরিস্থিতি অন্যরকম হয়ে গেছে।’

আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন বলেন, ‘মাহফিলে মামুনুল হকের না আসার ব্যাপারে সবাই একমত হয়েছি।’

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, জামিয়া দ্বীনিয়া আসআদুল উলুম রামধা মাদরাসার ওয়াজ মাহফিলে মামুনুল হক আসবেন না বলে তাকে অবহিত করা হয়েছে।