সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজশাহীর গোদাগাড়ীতে ৮২৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার-১

◷ ৬:১০ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০ রাজশাহী
RAJSHAHI

অসীম কুমার সরকার, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে ৮২৫ পিস ইয়াবাসহ বাবু শেখ(৪৩) নামে একজনকে গ্রেফতার করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ।

মঙ্গলবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টায় গোদাগাড়ী থানাধীন পিরিজপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত বাবু শেখ গোদাগাড়ী থানাধীন চর নওশোরা পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে।

মঙ্গলবার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ইন্সপেক্টর আতিকুর এর নেতৃত্বে ডিবির একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় রাজশাহী গোদাগাড়ী থানাধীন পিরিজপুর নামক এলাকা থেকে ৮২৫ পিস ইয়াবাসহ বাবু শেখ নামে একজনক মাদকব্যবসায়ীকে আটক করে।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।