সংবাদ শিরোনাম

শেরপুর পৌর নির্বাচনে জাল ভোট দেয়ার সময় গ্রেফতার-১ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দল ঘোষণামানবতার হাত বাড়ালেন ঝালকাঠির যুবক “ছবির”টাঙ্গাইলে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারনায় ছাত্রদলের একাংশবাউফলে ট্রলির ধাক্কায় শিক্ষক নিহতলালমনিরহাটে তিস্তা নদী পুনরুদ্ধার ও তিন বিঘা এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভাসুপেয় পানির চাহিদা মেটাতে সুন্দরবনে ৮৮টি পুকুর পুনঃখনন করা হচ্ছে‘বিএনপির প্রার্থীরা সকালে বলে ভোট সুষ্ঠু, সন্ধ্যায় বলে কারচুপি হয়েছে’মুই মরলে লাশ দাফন করার কাও নাই: রমিচা বেওয়া

  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ময়মনসিংহে ডিবি অভিযানে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

◷ ৬:১৮ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০ ময়মনসিংহ
Mymensing news

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে অভিযান চালিয়ে তাহসিন আহম্মেদ শাওন (২২) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত শাওন ভালুকা উপজেলার পাবলিক হল রোড (বাসষ্ট্যান্ড) এলাকার মোঃ রহুল আমিন খানের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত অস্ত্র ব্যবসার সাথে জড়িত ছিলেন।

বুধবার (২৩ ডিসেম্বর) জেলা ডিবি পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকাল পাঁচটার দিকে নগরীর খাগডহর এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, মাদক উদ্ধারে বিশেষ অভিযান চলাকালে গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর খাগডহরে অস্ত্র ব্যবসায়ী শাওনের উপস্থিতি জানতে পারি। পরে তাকে ধরতে ডিবি সদস্যদের গোয়েন্দা নজরদারির মাধ্যমে এসআই আলাউদ্দিন, এএসআই প্রদীপ চন্দ্র দাস ও এএসআই গোলাম রসুল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

শাওনকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞেসাবে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এ কাজের সাথে জড়িত অন্যান্যদের ধরতে চেষ্টা চলছে। আজ বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।