সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশের জলসীমায় মাছ শিকার: ট্রলারসহ ১৬ ভারতীয় জেলে আটক

◷ ৯:৫৮ অপরাহ্ন ৷ বুধবার, ডিসেম্বর ২৩, ২০২০ খুলনা
india

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ অবৈধভাবে বাংলাদেশের জলসীমায় অনুপ্রবেশকারী ১টি ভারতীয় কাঠের ট্রলার এফবি মঙ্গল চন্ডী-৭ সহ ১৬ জন জেলেকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। আটক জেলেদের বুধবার বিকালে বাগেরহাটের মোংলা থানায় হস্তান্তর করেছে কোস্ট গার্ড।

মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের সময় বাগেরহাটের মোংলা বন্দরের প্রায় ৭০ নটিক্যাল মাইল দূরে ট্রলার এফবি মঙ্গলচণ্ডি-৭ ও এই জেলেদের আটক করা হয় বলে কোস্ট গার্ড এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) আমিরুল হক বলেন, ‘মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে কোস্ট গার্ড পশ্চিম জোনের জাহাজ অপরাজেয় বাংলা গভীর সমুদ্রে টহলরত অবস্থায় ভারতীয় ফিশিং ট্রলারটি বাংলাদেশ-ভারত জলসীমার ভেতরে মাছ ধরতে দেখে। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ফিশিং ট্রলারটি পালিয়ে যাওয়ার চেষ্টা কালে ধাওয়া করে আটক করা হয়।’

আটক ট্রলার ও ১৬ জন জেলেকে মোংলা থানায় এবং মাছ মোংলা মৎস্য কর্মকর্তার কাছে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।