সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ২৪লাখ টাকা ছিনতাই: ছিনতাইকারী আটক

◷ ৪:৩২ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৪, ২০২০ ঢাকা
Ashulia news

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে পরীক্ষিত বালা (৩০) এক স্বর্ণ ব্যবসায়ীকে মাইক্রোবাসে তুলে ২৪লাখ টাকা ছিনতাই করেছে সংঘবদ্ধ চিতনাইকারী চক্র। ঘটনায় রিপন হাওলাদার (৪৫) ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ওই স্বর্ণ ব্যবসায়ীকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে ফেলে রেখে যায়।

বৃহস্পতিবার দুপরে আশুলিয়ার বাড়ইপাড়া বাজার এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

আটককৃত ছিনতাইকারীর রিপন হাওলাদারের বিস্তারিত পরিচয় জানা যায়নি। ভোক্তভোগী পরীক্ষিত বালা একজন স্বর্ণ ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, স্বর্ণ ব্যবসায়ী পরীক্ষিত বালা নগদ টাকা নিয়ে দোকানের মালামাল কিনতে ঢাকার তাতীবাজার যাচ্ছিলেন। পথে বাড়ইপাড়া এলাকায় পৌছলে একটি মাইক্রোবাসে তার গতিরোধ করে এবং মাক্রোবাস থেকে ২/৩ জন ব্যক্তি নেমে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে তাকে গাড়ীতে উঠতে বলে। কিন্তু ব্যবসায়ী পরীক্ষিত বালা রাজী না হওয়ায় তাদের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা রিপন হাওলাদার নামের একজনকে আটক করে গণধোলাই দেয়। তবে এসময় বাকিরা স্বর্ণ ব্যবসায়ীকে গাড়ীতে তুলে নিয়ে পালিয়ে যায়। একপর্যায়ে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়কে পাশে ফেলে রেখে যায়।

এদিকে, স্থানীয়দের হাতে আটক ছিনতাইকারী রিপনকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পরে তাকে আশুলিয়ার গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, ভোক্তভোগী স্বর্ণ ব্যবসায়ী পরীক্ষিত বালার দাবী তার কাছে থাকা ২৪ লাখ টাকা ছিনতাইকারীরা নিয়ে যায়। টাকা এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।